কিডনি দেবেন রণবীর সঙ্গী আলিয়াও 

কয়েকদিন আগে অমর গান্ধি ফাউন্ডেশনের এক সেমিনারে হাজির হয়েছিলেন আলিয়া ও রণবীর। সেখানেই কিডনি দানের প্রতিজ্ঞা করেছেন দু’জনে।

Written by SNS Mumbai | March 11, 2021 10:32 pm

রণবীর কাপুর ও আলিয়া ভাট (Photo: Twitter | @Majestic_eagle7)

করােনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। মঙ্গলবার সকালেই রণবীরের মা নীতু কাপুর ছেলের করােনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন। তিনি বলেন, রণবীর করােনা আক্রান্ত। নিজেকে ঘরবন্দি করে রেখেছে। ওষুধপত্র চলছে, দ্রুত সুস্থ হয়ে উঠবে রণবীর। 

অন্যদিকে রণবীরের কাকা রণধীর কাপুরও জানিয়েছিলেন রণবীরের শরীর খারাপ। আলিয়ার সঙ্গে জুটি বেঁধে ব্রহ্মাস্ত্র ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন রণবীর। অভিনেতার করােনা ধরা পড়ার পর আলিয়াও নিজেকে ঘরবন্দি করে ফেলেছেন। স্বাভাবিকভাবেই ব্রহ্মাস্ত্র ছল্লি শ্যুটিং আপাতত বন্ধ। 

কয়েকদিন আগে অমর গান্ধি ফাউন্ডেশনের এক সেমিনারে হাজির হয়েছিলেন আলিয়া ও রণবীর। সেখানেই কিডনি দানের প্রতিজ্ঞা করেছেন দু’জনে। দু’জনেই জানিয়েছেন, মানুষের মৃত্যুর পর তাঁর কোনও অঙ্গ যদি অন্য কাউকে সুন্দর জীবন দিতে পারে– এর থেকে ভালাে আর কিছু হয় না। 

রণবীরের হাতে পরপর প্রজেক্ট। আলিয়ার সঙ্গে জুটি বেঁধে ব্রহ্মাস্ত্র। যার শ্যুটিং এখনও চলছে। এই ছবিতে রণবীর ও আলিয়ার সঙ্গে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। অন্যদিকে অ্যানিমেল ছবি রয়েছে তাদের হাতে। রণবীরের ঝুলিতে রয়েছে শমশেরাও। এত ব্যস্ততার মধ্যে হঠাৎ রণবীর অসুস্থ হওয়ায় চাঞ্চল্য ছড়িয়েছে বলিউডে।