রণবীর কাপুরের করােনা, পরিবারের লােক বললেন, হ্যাঁ ওর শরীর খারাপ

বলিউডের অভিনেতা রণবীর কাপুর এই মুহূর্তে অসুস্থ। খবর পাওয়া গিয়েছে রণবীর কাপুরের মা নীতু কাপুরের পর এবার করােনা আক্রান্ত হয়েছেন তিনিও

Written by SNS Mumbai | March 10, 2021 4:52 pm

রনবীর কাপুর ও আলিয়া ভাট (File Photo: IANS)

কাপুর পরিবারে ফের একবার চিন্তার মেঘ। বলিউডের অভিনেতা রণবীর কাপুর এই মুহূর্তে অসুস্থ। খবর পাওয়া গিয়েছে রণবীর কাপুরের মা নীতু কাপুরের পর এবার করােনা আক্রান্ত হয়েছেন তিনিও। রণবীর এখন কোয়ারন্টাইনে রয়েছেন। পাশাপাশি তিনি বিশ্রাম নিচ্ছেন।

রণবীরের শরীর খারাপের গসিপ সামনে আসার পর গােটা ঘটনা থেকে পর্দা সরালেন তার কাকা রনধীর কাপুর। তিনি নিজেই স্বীকার করেছেন রণবীর অসুস্থ হয়ে পড়েছেন। করােনা ভাইরাসের ওপর নিয়ন্ত্রণ আনার জন্য বাজারে ইতিমধ্যেই ভ্যাকসিন এসে গিয়েছে।

স্বাস্থ্যকর্মীদের পর এবার সাধারণ মানুষও করােনার টিকা নিচ্ছেন। কিন্তু এখনও নতুন নতুন করােনার কেস সামনে আসছে। খবর পাওয়া গিয়েছে রণবীর কাপুরও করােনার সঙ্গে লড়াই করছেন। পিঙ্কভিলায় প্রকাশিত খবর অনুযায়ী এই মুহূর্তে কোয়ারান্টাইনে রয়েছেন রণবীর কাপুর।

রণবীর কাপুরের অসুস্থতা সম্পর্থে তার কাকা রনধীর কাপুর বলেন, রণবীরের শরীর ঠিক নেই। কিন্তু এটা জানা নেই, তা কেভিড না অন্য কিছু। একই সঙ্গে তিনি জুড়ে দিয়েছেন রণবীর এই মুহুর্তে শহরে নেই। এই খবর জানার সঙ্গে সঙ্গেই ভক্তদের চিন্তা শুরু হয়ে গিয়েছে।

সেই সঙ্গে আলিয়া ভাটকে নিয়েও শুরু হয়েছে চিন্তা। পাশাপাশি চিন্তা থাকছে অয়ন মুখােপাধ্যায়কে নিয়েও। কারণ সদ্যই আয়ানের ছবি ব্রহ্মাস্ত্রের কাজ শেষ হয়েছে। ওই ছবিতে একই সঙ্গে কাজ করেছেন রণবীর ও আলিয়া।

সম্প্রতি তারা একসঙ্গে মন্দিরে গিয়ে কালীমাতার আশীর্বাদও নিয়েছেন। এর আগে রণবীর কাপুরের মা নীতু সিং যুগ যুগ জিও ছবির শুটিংয়ের সময় করােনায় আক্রান্ত হন। সে সময় তিনি ছাড়াও করােনার কবলে পড়েছিলেন অভিনেতা বরুণ ধাওয়ানও।

এদিকে এঁরা ছাড়াও বলিউডের অমিতাভ বচচন, অভিষেক বচচন, অর্জুন কাপুর, মালাইকা অরােরার মতাে একাধিক তারকা করােনা আক্রান্ত হন। রণবীর ও আলিয়া একই সঙ্গে ব্রহ্মাস্ত্র ছবিতে অভিনয় করছিলেন।

এই ছবিতে অমিতাভ বচনও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন। পরিচালন অয়ন মুখােপাধ্যায় জানিয়েছিলেন, এই ছবিটি তিন ভাগে ভাগ করে শুটি করা হচ্ছে।