করােনামুক্ত হয়েই বেড়াতে গেলেন রণবীর-আলিয়া

করােনা থেকে সদ্য সেরে উঠেছেন এই জুটি। সুস্থ হওয়ার পর মালদ্বীপের উদ্দেশ্যে রওনা হলেন তারা। যদিও বেড়াতে যাওয়া নিয়ে প্রকাশ্যে মুখ খােলেননি তারা।

Written by SNS Mumbai | April 20, 2021 7:22 pm

রনবীর কাপুর ও আলিয়া ভাট (File Photo: IANS)

মুম্বইতে ১৫ দিন ধরে জনতা কারফিউ চলছে। এর মধ্যে বহু তাকাই বেড়াতে চলে গিয়েছেন। এর আগে সারা আলি খান, টাইগার শ্রফ, দিশা পাটনির মতাে তারকারা ছুটি কাটাতে মালদ্বীপ রওনা হয়েছেন। এবার রণবীর ও আলিয়া ভাট।

রণবীরের পরনে ছিল সাদা টি শার্ট-নীল জিনস। আলিয়াও বেছে নিয়েছিলেন সাদা রঙের ওয়েস্টার্ন পােশাক। কালাে মাস্কে ঢাকা মুখ। রয়েছে চোখ ঢাকা সানগ্লাসও। কিন্তু তাতেও এই জুটিকে সােমবার মুম্বই বিমানবন্দরে চিনে নিতে অসুবিধে হয়নি কারও।

করােনা থেকে সদ্য সেরে উঠেছেন এই জুটি। সুস্থ হওয়ার পর মালদ্বীপের উদ্দেশ্যে রওনা হলেন তারা। যদিও বেড়াতে যাওয়া নিয়ে প্রকাশ্যে মুখ খােলেননি তারা। প্রতিদিন যে হারে করােনা সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে, তাতে দ্বিতীয় ঢেউয়ের মুখে দাঁড়িয়ে বিশ্ব। নিয়ে চিকিৎসকমহল এক প্রকার নিশ্চিত।

সর্বস্তরে করােনা স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। মহারাষ্ট্র তথা মুম্বইয়ের অবস্থা খুবই খারাপ। প্রতিদিনই তারকাদের আক্রান্ত হওয়ার খবর সেই চিত্র আরও স্পষ্ট করে তুলছে। এই পরিস্থিতিতে বহু তারকা কম ঝুঁকিপূর্ণ ট্যুরিস্ট ডেস্টিনেশনে চলে যাচ্ছেন।

অন্যদিকে বলিউডের শুটিংও প্রায় স্তব্ধ। বেশ কিছু ছবির নির্মাতা মুম্বইয়ের বাইরে ছল্লি শুটিং করার পরিকল্পনা করছেন। কেউ বা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার জন্য অপেক্ষা করছেন।

সঞ্জয় লীলা বনশালির পরিচালনায় আলিয়ার ছবি গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি বড় পর্দার বদলে ওটিটি-তে মুক্তি পেতে পারে, এমন সম্ভাবনা দেখা দিয়েছে। অন্যদিকে অয়ন মুখােপাধ্যায় পরিচালিত আলিয়া এবং রণবীর অভিনীত প্রথম ছবি ব্রহ্মাস্ত্র মুক্তির দিনও পিছিয়ে যাচ্ছে।

এই পরিস্থিতিতে কবে ছুটি কাটিয়ে আলিয়া রণবীর মুম্বইয়ে ফিরবেন তা এখনও নিশ্চিত করে কিছু জানাননি।