ব্রেক আপ নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

বলিউডে ঠোটকাটা নায়িকাদের মধ্যে অন্যতম হলেন প্রিয়াঙ্কা চোপড়া। কেরিয়ারের প্রথম থেকেই তার স্বভাব একেবারে বিন্দাস। প্রতিবাদে আছেন সব সময়।

Written by SNS Mumbai | February 18, 2021 7:27 pm

প্রিয়াঙ্কা চোপড়া (File Photo: IANS)

বলিউডে ঠোটকাটা নায়িকাদের মধ্যে অন্যতম হলেন প্রিয়াঙ্কা চোপড়া। কেরিয়ারের প্রথম থেকেই তার স্বভাব একেবারে বিন্দাস। প্রতিবাদে আছেন সব সময়। তাকে ঘিরে কোনও বিতর্ক উঠলে তা ঢাকা না দিয়ে সােজাসুজি মােকাবিলা করেছেন তার। বহু নায়কের সঙ্গে নাম জুড়েছে তার।

কেরিয়ারের শুরুর দিকে কখনও অক্ষয় কুমার, কখনও বা হরমন বাওয়েজা। তবে শাহরুখের সঙ্গে তার নাকি একটা মাখােমাখাে সম্পর্ক ছিল। এমনটাই রটে গিয়েছিল বলি-পাড়ায়।

শােনা গিয়েছিল, প্রিয়াঙ্কার জন্য নাকি এক সময় ঘর ভাঙতে চলেছিল শাহরুখ খানের। তবে সে সব এখন অতীত। নিক জোনসের ঘরণী হয়ে প্রিয়াঙ্কা এখন সুখেই আছেন। তবে চাইলেই কি অতীত ভােলা যায়। প্রিয়াঙ্কার ক্ষেত্রেও এমনটি ঘটেছে।

সদ্য প্রকাশ পাওয়া তার আত্মজীবনীতে উঠে এসেছে জীবনের অনেক গােপন কথা। তার মধ্যে পাঠকের সবচেয়ে বেশি নজর কেড়েছে ২০১৬ সাল। নিজের আত্মজীবনীর নাম রেখেছেন আনফিনিশড। তার জীবনের সঙ্গে জড়িয়ে থাকা ঘটনাগুলাে অসম্পূর্ণ। সেগুলােই বইয়ের পাতায় জায়গা করে নিয়েছে।

সেই বইয়েরই একটা বড় অংশজুড়ে রয়েছে ২০১৬ সাল এবং ব্রেক আপ। কারও নাম না করে প্রিয়াঙ্কা লিখেছেন, পিছনের দিকে তাকালে মাঝে মাঝে অবাক হই। সম্পর্কে থাকার সময় নিজের সবটুকু দিয়েছিলাম। সেই সম্পর্ক ছিল জনপ্রিয় কয়েকজন মানুষের সঙ্গে।

আমি ব্যক্তিগত কুৎসা করতে চাই না। তাই কারও নাম নিলাম না। এখন আমিও বিবাহবন্ধনে। আর তাদেরও তাে সন্তান রয়েছে। তবে মাঝেমধ্যে মনে হয়, আমি কি সম্পর্কগুলাে বুঝত পারতাম না?