ভােজপুরী গানে অশ্লীলতা চলছে, দরকার কড়া আইন, বললেন রবি কিষাণ

ভােজপুরী গানে চূড়ান্ত অশ্লীলতা চলছে বলে অভিযােগ করলেন বিজেপি সাংসদ রবি কিষাণ। একই সঙ্গে তিনি দাবি তুলছেন এই নােংরামাে বন্ধ করতে কড়াই আইন দরকার।

Written by SNS New Delhi | October 14, 2020 1:30 pm

অভিনেতা-সাংসদ রবি কিষাণ। (Photo: Twitter/@ravikishann)

ভােজপুরী গানে চূড়ান্ত অশ্লীলতা চলছে বলে অভিযােগ করলেন বিজেপি সাংসদ রবি কিষাণ । একই সঙ্গে তিনি দাবি তুলছেন এই নােংরামাে বন্ধ করতে কড়াই আইন দরকার। 

অভিনেতা-সাংসদ সংবাদমাধ্যমকে বলেছেন- ভােজপুরী ভাষা শতাব্দী প্রাচীন। কিন্তু সাম্প্রতিক সময় ভােজপুরী গানে যে সব শব্দ ব্যবহার করা হচ্ছে তা কখনও মেনে নেওয়া যায় না। আমি পার্লামেন্টে এ ব্যাপারে প্রতিবাদ জানাব। শুধু কথা বা গানের লিরিকই নয়, তার উপস্থাপনাও হচ্ছে খুবই অশ্লীলভাবে। 

অনেকের মতে গত এক দশক ধরে ভােজপুরী ভাষায় লেখা গানের মিউজিক ভিডিওতে এমন ধরনের দৃশ্য দেখানাে শুরু হয়েছে যাকে অনেকেই সফট পর্ন বলে থাকেন। রবি কিষাণ তার বিরুদ্ধেও প্রতিবাদ জানিয়েছেন। 

তিনি আরও বলেন, আমি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যােগী আদিত্যনাথকে বলছি, এই অশ্লীলতা রুখতে সেন্সর বাের্ডকে কড়া হতে হবে। তিনি কথা দিয়েছেন ব্যবস্থা হবে। 

গােরক্ষপুরে দেশের সবচেয়ে বড় ফিল্ম সিটি করার পরিকল্পনা নিয়েছে যােগী আদিত্যনাথ সরকার। গতকাল তারও ভূয়সী প্রশংসা করেছেন অভিনেতা-সাংসদ রবি কিষাণ।