পুত্র-সন্তানের মা নুসরত, প্রতিক্রিয়া যশের

পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী নুসরত জাহান।যশ জানান,মা ও পুত্র সন্তান দুজনই সুস্থ রয়েছেন।বেলা ১২ টা ৫০ নাগাদ নুসরতের কোল আলাে করে এল পুত্র সন্তান।

Written by SNS Kolkata | August 27, 2021 4:11 pm

অভিনেত্রী সাংসদ নুসরত জাহান ( Photo: IANS)

বৃহস্পতিবার পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। যশ জানান, মা ও পুত্র সন্তান দুজনই সুস্থ রয়েছেন। বেলা ১২ টা ৫০ নাগাদ নুসরতের কোল আলাে করে এল পুত্র সন্তান। অভিনেত্রীকে ওটিতে নিয়ে যাওয়া সময় সবসময়ের ছায়া সঙ্গী ছিলেন যশ ও অভিনেত্রীর মা।

তবে নির্ধারিত সময়ের আগেই ভূমিষ্ঠ হয় নুসরতের ছেলে। রাতেই কু মাকে নিয়ে হাসপাতালে পৌঁছন যশ। গর্ভাবস্থার শেষ পর্যায় যত এগিয়ে এসেছে ততই যশ নুসরতের সম্পর্কের ভিত আরও পােক্ত হয়েছে। ধীরে ধীরে তাঁদের সম্পর্ক থেকে পর্দা তুলেছেন তাঁরা।

তবে সন্তানের পিতৃত্ব নিয়ে এখনও চুপ দু’জনই। তবে বরারই নুসরতের পাশে ছিলেন যশ। নুসরত তাঁর বিয়েকে অবৈধ ঘােষনা করার সময় থেকে সন্তানের জন্মদেওয়ার সময় পর্যন্ত পাশে ছিলেন অভিনেতা।

এসওএস কলকাতা ছবির শুটিং এর সময় থেকেই কাছাকাছি আসেন যশ-নুসরত। তারপর থেকে তাঁদের প্রেম-সম্পর্ক নিয়ে চলেছেন দীর্ঘ জল্পনা। তবে জুন মাসে এক বিবৃতি দিয়ে নুসরত জানান, নিখিল জৈানের সঙ্গে তাঁর বিয়ে ‘অবৈধ’।

সেই সম্পর্ককে সহবাসের নাম দিয়ে তিনি জানান, বহু আগেই সেই সম্পর্ক ভেঙে গিয়েছে। তারপর ধীরে ধীরে প্রকাশ্যে আসে যশ নুসরতের প্রেমের কাহিনি নুসরতের সন্তানের পিতৃত্ব আগেই অস্বীকার করেছেন নিখিল, সন্তানের পিতৃপরিচয় গােপনই রেখেছেন নুসরত। অবশেষে সিঙ্গেল মাদার হলেন নুসরত।