বিচ্ছেদের পথে ইমরান খান !

হৃতিক-সুজান , মালাইকা-আরবাজ খানের বিবাহ বিচ্ছেদের পর আরােও একটি সম্পর্ক ভাঙার কানাঘুষাে শােনা যাচ্ছে । বেশ কিছুদিন ধরে মেয়ে ইমারাকে নিয়ে আলাদা থাকছেন ইমরান খানের স্ত্রী অবন্তিকা।তারপর থেকেই শুরু হয়েছে বিবাহ বিচ্ছেদের আশঙ্কা। তবে ইমরানের স্ত্রী বিষয়টি নিয়ে মুখ খােলেননি। অবন্তিকার মা বিষয়টি গুজব বলে এড়িয়ে গিয়েছেন|

বেশ কয়েক দিন ধরেই অভিনেতা ইমরান খানের সঙ্গে সম্পর্ক ঠিক যাচ্ছে না বলে শােনা যাচ্ছে। অভিনেতার সঙ্গে যােগাযােগ করার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।অবন্তিকার মা বন্দনা মালিক জানিয়েছেন , অবন্তিকা ও ইমরানের বিবাহ বিচ্ছেদের কোনও সম্ভাবনা নেই। তিনি জানিয়েছেন , প্রত্যেক স্বামী-স্ত্রীর মধ্যেই মতান্তর হয়ে থাকে এটাই স্বাভাবিক।এই মুহুর্তে তেমনটাই ঘটেছে তাদের মধ্যে।কিছুদিনের মধ্যেই সব মিটে যাবে।

একটি সংবাদসংস্থা জানিয়েছে , ইমরানের ২৪ নম্বর পালি হিলের বাড়ি ছেড়ে বেশ কয়েকদিন হল মেয়েকে নিয়ে চলে গেছেন অবন্তিকা।এখন পরিবারের সঙ্গে রয়েছেন তিনি। ইমরান খান ও অবন্তিকার বিয়ে হয় ২০১১ সালে।ছােটবেলার প্রেমিকাকে জীবনসঙ্গিনী হিসাবে বেছে নিয়েছিলেন ইমরান।বিয়ের আগে প্রেম করেছেন আট বছর। বিয়ের আট বছর পরে সম্পর্ক ভাঙনের কথা প্রকাশ্যে এল।বিয়ের চার বছর পর তাদের মেয়ে ইমারার জন্ম হয়।