বিনোদন

দুটি ডােজ নিয়েও করােনা পজিটিভ

দুটি টিকা নিয়েও করােনা থেকে রেহাই পেলেন না চিত্রপরিচালক হরনাথ চক্রবর্তী। রবিবার তিনি কোভিড পজিটিভ হন। মঙ্গলবার সকালে অসুস্থতা বাড়ায়।

ফ্রান্স থেকে অক্সিজেন প্ল্যান্ট নিয়ে আসছেন সােনু সুদ

পাঁচ মিনিট অক্সিজেন ছিল না ১১জন কোভিড রােগীর মৃত্যু তিরুপতির শ্রীভেঙ্কটেশ্বর রামনারায়ন রুইয়া সরকারি হাসপাতালে।অক্সিজেনের জন্য উদ্যোগী অভিনেতা সােনু সুদ।

মােদি নয়, সােনুর কাছে খবর গেলে পরিস্থিতি হয়তাে অন্যরকম হত

অভিনেত্রী কিশ্বর মার্চেন্ট এই মৃত্যুতে দুঃখ পেয়েছেন।তিনি প্রতিক্রিয়ায় জানিয়েছেন, এই খবর যদি সােনু সুদের কাছে যেত, তাহলে হয়তাে পরিস্থিতি অন্যরকম হত।

অমিতাভের অনুদান

কোভিড লড়াইয়ে দেশবাসীর পাশে দাঁড়ালেন অমিতাভ বচ্চন।শিখ গুরুদ্বার পরিচালিত শ্রী তেগবাহাদুর কোভিড কেয়ার সেন্টারে ২ কোটি টাকার আর্থিক অনুদান দেন।

মা আমার বন্ধু: শাহিদ

আজ মাতৃদিবস। বলি তারকাদের অনেকেই এই বিশেষ দিনে মায়েদের সঙ্গে তাঁদের সম্পর্কের নিবিড়তা শব্দের মাধ্যমে উজাড় করে দিয়েছেন।

কঙ্গনার বিরুদ্ধে এফআইআর

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্বন্ধে বিতর্কিত মন্তব্য করার জন্য অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে এফআইআর দায়ের হল কলকাতাতে।

রায়নার পাশে দাঁড়ালেন সােনু সুদ

গত বছর করােনা কালীন সময় থেকে এখনও পর্যন্ত করােনায় বিপর্যস্ত মানুষদের পাশে দাঁড়িয়ে সাহায্যে হাত বাড়িয়ে দিচ্ছেন বলিউড অভিনেতা সােনু সুদ।

অরিজিৎ সিংয়ের মায়ের রক্ত চাই, সাহায্যের আর্জিতে সাড়া মিলল

অরিজিৎ সিংয়ের মা অসুস্থ হয়ে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।এই কঠিন সময়ে গায়কের পাশে দাঁড়ালেন স্বস্তিকা এবং সৃজিত মুখােপাধ্যায়।

রণবীরের প্রথম শর্ট ফিল্ম 

বলি অভিনেতা রণবীর কাপুরের প্রথম শর্ট ফিল্ম বান্দ্রা ফিল্ম ফেস্টিভ্যালে স্ক্রিনিংয়ের জন্য নির্বাচিত হয়েছে।

টুইটারে সাসপেন্ড কঙ্গনা

সাইটের হেটফুল কভার পলিসি মাইক্রোব্লগিং এন্ড অ্যালুসিভ বিহেভিয়ার পলিসি লঙঘন করার দায়ে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের টুইটার অ্যাকাউন্টটি সাসপেন্ড।