৯০ বছর বলিউডে টিকে থাকব: অর্জুন 

অর্জুন কাপুর বলেন, বলিউডে ন’বছর পূর্ণ হল। ইশকজাদে সিনেমায় তার বলিউডে হাতেখড়ি। ন’বছর পূর্ণ করলাম, আগামি ৯০ বছরও বলিউডে থাকব।

Written by SNS Mumbai | May 17, 2021 8:32 pm

অর্জুন কাপুর (Photo: Instagram/@arjunkapoor)

বলিউডে ন’বছরের কেরিয়ার গড়ে ফেলেছেন প্রযােজক বনি কাপুর পুত্র অর্জুন কাপুর। তিনি বলেন, বলি অভিনেতা অর্জুন কাপুর নিজেকে একজন বাণিজ্যিকভাবে সফল অভিনেতা বলে মনে করেন। 

তিনি নিজের কেরিয়ার নিয়ে কথা বলতে গিয়ে বলেন, ‘টানা ন’বছর ধরে হিন্দি ফিল্ম জগতে রয়েছি। আরও ৯০ বছর সিনেমা জগতে থাকব। আমার মূল্য সম্পর্কে আমি জানি। সােশ্যাল মিডিয়ায় লােকজন আমাকে কি বলে তা নিয়ে চিন্তাভাবনা করি না।’ 

তিনি বলেন, ‘বলিউডে ন’বছর পূর্ণ হল। ইশকজাদে সিনেমায় তার বলিউডে হাতেখড়ি। ন’বছর পূর্ণ করলাম, আগামি ৯০ বছরও বলিউডে থাকব। একটু বেশি মনে হতে পারে –তবে ক্যামেরার সামনেও থাকতে পারি, ক্যামেরার পিছনেও থাকতে পারি। আমি নিজে সম্মানজনক জীবন যাপন করি। আমি বলিউডে টিকে থাকব। আমি নিজের মূল্য কতটা সেটা জানি। আর দর্শকদের কি ফিল্ম উপহার দিই সেটাও জানি।’

অর্জুন কাপুর অভিনীত পরবর্তী ছবি সর্দার কা গ্র্যান্ডসন রিলিজ করবে। চিত্র পরিচালক কাসভি নায়ার পরিচালিত ওই ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন জন আব্রাহাম, নীনা গুপ্তা, অদিতি রাও হায়দারি। ছবিটি অসুস্থ ঠাকুরমা’র শেষ ইচ্ছা পূরণের লক্ষ্যে নাতি কিভাবে চেষ্টা কছে তা নিয়েই তৈর করা হয়েছে।