অজয়ের জন্য বিয়ে করেননি, ফের তাঁর সঙ্গেই এক হচ্ছেন তাব্বু

এখনও পর্যন্ত সিঙ্গল তিনি। তিনি অর্থাৎ বলিউড অভিনেত্রী তাব্বু। বিয়ে না করার বেশ কিছু কারণ রয়েছে। যার মধ্যে অন্যতম হল অজয় দেবগন।

Written by SNS Mumbai | February 26, 2021 4:05 pm

তাব্বু (ছবি: IANS)

এখনও পর্যন্ত সিঙ্গল তিনি। তিনি অর্থাৎ বলিউড অভিনেত্রী তাব্বু। বিয়ে না করার বেশ কিছু কারণ রয়েছে। যার মধ্যে অন্যতম হল অজয় দেবগন। তাব্বুর বহুদিনের বন্ধু অজয়। কলেজে পড়ার সময় তার কোনও বয়ফ্রেন্ড হলেই নাকি তাঁকে দলবল নিয়ে হুমকি দিতেন অজয়।

সেকারণেই তাব্বুর প্রেম করা হল না। নায়িকার পরিবারের লােকও অজয়কে ভরসা করতেন। প্রকাশ্যে বহুবার মজা করে এই ঘটনা শেয়ার করেছেন তা। দিন কয়েক আগেই বলিউডে শােনা গিয়েছিল দৃশ্যমের দ্বিতীয় ভাগে একসঙ্গে কাজ করবেন অজয় দেবগন ও তাব্বু। হিন্দিতে তৈরি হবে এই ছবি।

মালয়ালাম দৃশ্যম-২ তে মােহনলালের অভিনয় দেখেছেন দর্শকরা। ছ’বছর আগে জিতু জোসেফ ছিলেন পরিচালকের দায়িত্বে। শােনা যাচ্ছে এবারও তিনি পরিচালনার দায়িত্বে থাকবেন।

এই ছবিতে অজয় ও তাব্বুর একসঙ্গে যে অভিনয় করার কথা ছিল, সে জল্পনাতেও সিলমােহর দিয়েছেন দুই অভিনেতাই। নাম প্রকাশে অনিচ্ছুক বলি-মহলের একসূত্র জানিয়েছে, অজয় ও তাব্বু দু’জনেই এই ছবিতে অভিনয় করতে রাজি হয়েছেন।

ছবিটির আসল প্রযােজকের থেকে স্বত্ব কেনার কাজ প্রায় শেষের দিকে। বাকি কাস্ট এখনও ঠিক হয়নি। স্বত্ব কেনার কাজ শেষ হলেই অজয় এবং তাব্বু প্রকাশ্যে তাদের সিদ্ধান্তের কথা ঘােষণা করবেন। সব কিছু ঠিক থাকলে ২০২১ সালের শেষ দিকে অজয় ও তাব্বুকে নিয়ে দৃশ্যম-২-এর শুটিং শুরু হবে।