নাচের শােয়ে ঠোকাঠুকিতে গােবিন্দা-মিঠুন মুখােমুখি 

ইদানীং বাংলায় ‘নাচুন না’ শব্দদুটির সঙ্গে মিঠুন চক্রবর্তী ছাড়া আর কারও নাম বসছে না। তবে এবার মিঠুনকে টেক্কা দেওয়ার চেষ্টা করবেন গােবিন্দা।

Written by SNS Mumbai | March 17, 2021 5:39 pm

গােবিন্দা-মিঠুন (Photo: IANS)

ইদানীং বাংলায় ‘নাচুন না’ শব্দদুটির সঙ্গে মিঠুন চক্রবর্তী ছাড়া আর কারও নাম বসছে না। তবে এবার মিঠুনকে টেক্কা দেওয়ার চেষ্টা করবেন গােবিন্দা। না রাজনীতির ময়দানে নয়। বাংলা টেলিভিশনের রিয়েলিটি শােয়ের মঞ্চে। আর এই মঞ্চ নিয়ে বাংলার সেরা দুই বিনােদন চ্যানেলের হাড্ডাহাড্ডি লড়াই চলছে বছরের পর বছর। 

একটি চ্যানেলের নাচের রিয়ালিটি শাে ডান্স বাংলা ডান্স প্রথমে দখলে ছিল মিঠুনের। সেখান থেকে তাকে মহাগুরু বলে ডাকা শুরু হয়। তারপর তিনি বাদ পড়েন। সেখানে আসেন দেব। বিরােধী চ্যানেল নজর রেখেছিল সবটাই। তারপর সময় গড়ায় কিছুটা। 

করােনার পর যখন পুরাে দমে একের পর এক নন ফিকশনের শুটিং শুরু হয়েছে তখন ডান্স ডান্স জুনিয়ার এর দ্বিতীয় সিজনে মিঠুন চক্রবর্তী আর দেবকে একসঙ্গে বিচারকের আসনে বসিয়েছে অন্য চ্যানেলটি। 

এদিকে মিঠুন বা দেবকে হারিয়েও বিরােধী চ্যানেলে জমে উঠেছে সারেগামাপা। আবীর চট্টোপাধ্যায়ের সঞ্চালনায় সেই শাে রেটিং কিন্তু মিঠুন-দেব জুটি রেটিং-এর থেকে বেশি। এবার ডান্স বাংলা ডান্স-এর নতুন সিজন আসছে। তার জন্য প্রযােজা নাকি প্রথমে কথা বলেছেন গােবিন্দার সঙ্গে। বাংলার রিয়ালিটি শােয়ের বিচারকেরআসনে বসতে রাজি হয়ে গিয়েছেন বলিউডের এই অভিনেতা। 

একথাও ঠিক, নাচের রাজা গাের্কিদা যদি থাকেন কোনও রিয়ালিটি শােয়ে, তাহলে তার নাচের স্টেপই চুম্বক। অন্যদিকে মিঠুন চক্রবর্তী আবার রঙ পাল্টে রাজনীতির নতুন ইনিংস শুরু করায় ইদানীং প্রচুর ট্রোলিং-এর শিকার হচ্ছেন। ঠিক সে সময় গােবিন্দাকে সামনে নিয়ে আসার তাসটি খেলেছে। মিঠুনের ডান্স শােয়ের আদি চ্যানেলটি।