বিজয়া দশমীতে এলাহি পুজোর আয়োজনে সঞ্জয়, মন ছোঁয়া পোস্ট স্ত্রী মান্যতার

রবিবার সঞ্জয় দত্তের একটি ভিডিও সােশ্যাল মিডিয়ায় পােস্ট করেন তার স্ত্রী মান্যতা। ভিডিওতে সঞ্জয় একাধিক পুরােহিতের সঙ্গে মনােযােগ দিয়ে পুজোর আরতি করছেন।

Written by SNS Mumbai | October 28, 2020 3:34 am

সঞ্জয় দত্ত (Instagram/@duttsanjay)

সন্তানদের দশ বছরের জন্মদিনেই ফুসফুসের ক্যান্সার থেকে মুক্তি পাওয়ার কথা ঘােষণা করেন সঞ্জয় দত্ত। সােশ্যাল মিডিয়ায় একটি বিস্তারিত পােস্ট করে জানিয়েছেন– ক্যান্সারকে জয় করেছেন তিনি।

চলতি সালে একের পর এক খারাপ খবরের মধ্যে বলিউড থেকে একটি ভালাে খবর পাওয়া গেছে। তার ফ্যানদের জন্যও বিরাট সুখবর এটি। ক্যান্সার যুদ্ধে জয়ী হওয়ার কথা টুইট করে জানিয়েছিলেন সঞ্জু বাবা। রবিবার সঞ্জয় দত্তের একটি ভিডিও সােশ্যাল মিডিয়ায় পােস্ট করেন তার স্ত্রী মান্যতা দত্ত। ভিডিওতে সঞ্জয়কে দেখা যাচ্ছে একাধিক পুরােহিতের সঙ্গে মনােযােগ দিয়ে পুজোর আরতি করছেন। এই ভিডিও পােস্টে একটি বার্তাও লিখেছেন মান্যতা।

তিনি লিখেছেন, এই দশেরা এমন একজন মানুষকে উৎসর্গ করছি, যিনি শুধু আমার জীবনের অনুপ্রেরণাই নন। আরও বহু মানুষের অনুপ্রেরণা। জীবন তার দিকে অগুনতি কঠিন সমস্যা ছুঁড়ে দিয়েছে। কিন্তু সব সময় তিনি লড়াই করেছেন। পাল্টা লড়াই করে ফিরে এসেছেন সেই জীবনের কাছেই। যখন আমরা ভাবছিলাম আমাদের জীবনে একটু হলেও শান্তি ও স্থিরতা এসেছে, তখনই জীবন আবার এক কঠিন পরীক্ষার সামনে দাঁড় করিয়ে দিল আমাদের। আজ উনি আরও একবার প্রমাণ করে দিলেন ইতিবাচক মনােভাব নিয়ে এগােলে কঠিন থেকে কঠিনতর সমস্যার মােকাবিলা করা সম্ভব। সত্যিই তােমার মতাে দ্বিতীয় কেউ নেই সঞ্জু। তুমিই আমায় শিখিয়েছ .. যখন জীবনে এগিয়ে যাওয়াটা কঠিন হয়ে দাঁড়ায় তখন কঠিন হয়েই জীবনে পদক্ষেপ করতে হয়। তুমিই আমার সাহস, আমার গর্ব, আমার সব কিছু …।