বিজয়ীর মুকুট উঠল না অঙ্কিতার মাথায়,  মিলল ফার্স্ট রানার আপ-এর খেতাব 

Written by SNS January 29, 2024 7:26 pm

মুম্বাই, ২৯ জানুয়ারি –  বিজয়ীর আসন পেতে নিজের সংসারকে বাজি রেখেছিলেন, বাজি রেখেছিলেন দাম্পত্যও। কিন্তু তারপরও ‘বিগ বস’ বিজয়ীর আসনে বসতে পারলেন না অঙ্কিতা লোখান্ডে। অনেকে ভেবেছিলেন, দাম্পত্য কলহ, বিতর্ক, প্রাক্তন বন্ধুর স্মৃতি আঁকড়ে থাকা , কখনো পরকীয়ার ইশারা দিয়েই ‘বিগ বস’-এর সংসারে কেল্লা ফতে করবেন অঙ্কিতা । কিন্তু  আখেরে শুধুমাত্র ফার্স্ট রানার আপ-এর খেতাব নিয়েই সন্তুষ্ট থাকতে হল তাঁকে।  

স্বামী ভিকি জৈনের সঙ্গে ঝগড়া, বারবার  প্রয়াত প্রাক্তন বন্ধু সুশান্ত সিং রাজপুতের প্রসঙ্গ টেনে নিয়ে এসে সমবেদনা পাওয়ার চেষ্টা করেও কোন লাভ হল না। জিততে পারলে না অঙ্কিতা লোখান্ডে। শোয়ের শেষে দৃশ্যে অশ্রুসজল চোখে বিদায় নিতে হল ‘বিগ বস’-এর ঘর থেকে। দুঃসময়ে অঙ্কিতার পাশে ছিলেন নিজের মা।

‘বিগ বস’-এর ঘরে ভিকি-অঙ্কিতার কেচ্ছা নিয়ে সমালোচনা ছিল তুঙ্গে। স্ত্রী অঙ্কিতা লোখান্ডেকে চড় মারার অভিযোগও উঠেছিল ভিকি জৈনের বিরুদ্ধে। তারপর থেকেই শুরু মন কষাকষি। এমনকি তাঁদের মায়েরাও একে-অপরকে দোষারোপ করা শুরু করেন। যার মধ্যে জড়িয়ে পড়েন  সলমন খানও। গত তিন মাস ধরে এভাবেই খবরের শিরোনামে থেকেছেন অঙ্কিতা ।

গ্র্যান্ড ফিনালে পর্বে শাশুড়ির কাছে কটু কথা শুনতে হয় অভিনেত্রীকে। ভিকি জৈনের মা অঙ্কিতাকে বলেন- “পরিবারের মানসম্মান ডুবিয়েছ তুমি।”  এরপর ‘বিগ বস’-এর ঘর থেকে বেরিয়ে কেঁদে ফেলেন অঙ্কিতা লোখান্ডে। পাপারাৎজি ও অসংখ্য অনুরাগীর তাঁর সঙ্গে ফটো তোলার জন্য অনুরোধ এড়িয়ে যান। সজল চোখে ‘বিগ বস’-এর মঞ্চ থেকে বিদায় নেন অঙ্কিতা।

রবিবার রাতে ‘বিগ বস ১৭’র বিজয়ীর মুকুট পরলেন কমেডিয়ান মুনাওয়ার ফারুকি। সেইসঙ্গে ৫০ লক্ষ টাকা আর নতুন হুন্ডাই ক্রেটা গাড়ি ।  অনুরাগীদের মন্তব্য, “স্বামী ভিকি , নিজের সম্মানহানি করেও  রিয়ালিটি শোয়ের শিখরে উঠতে পারলেন না অঙ্কিতা।