হােলির মেজাজে স্মৃতিকাতর অমিতাভ

বুরা না মানা হালি হ্যায়। বসন্ত রঙের ঋতু। পলাশের লাল রাঙিয়ে তােলে সকলকে। দোল হােক বা হােলি, মেতে ওঠে গােটা ভারতের মানুষ।

Written by SNS Mumbai | March 31, 2021 7:02 pm

অমিতাভ বচ্চন (Photo: IANS)

বুরা না মানা হালি হ্যায়। বসন্ত রঙের ঋতু। পলাশের লাল রাঙিয়ে তােলে সকলকে। দোল হােক বা হােলি, মেতে ওঠে গােটা ভারতের মানুষ। সেই রঙের বসন্ত উৎসবে গা ভাসালেন ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রির লিজেন্ড অমিতাভ বচ্চন। সকলকে হােলির শুভেচ্ছা জানিয়ে নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন একটি পুরনাে ছবি।

স্মৃতির গলিতে ফিরে গিয়েছিলেন বিগ বি। নিজের, স্ত্রী জয়া, আর ছােট্ট অভিষেকের ছবি পােস্ট করেন। ছবির ক্যাপশনে লেখেন, রঙ বরষে ভিগে চুরেওয়ালি রঙ বরষে … হােলি হ্যায়। শুধু নিজেদের ছবিই নয়, নিজের বাড়িতে হােলির দহনের ছবিও পােস্ট করেন।

সেই সঙ্গে লেখেন হােলির দহন, পুজো, তিলক। এদিন সকলকে গুজিয়া বিতরণের ছবিও পােস্ট করেন অমিতাভ বচ্চন। একই সঙ্গে ভারতের ক্রিকেট দলের ম্যাচ জেতা নিয়েও শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

শুধু বচ্চন পরিবারই নয়, বলিউডের অন্যান্য তারকারাও মেতে ওঠেন হােলির আনন্দে রঙ বাহারে সেজে ওঠেন সকলে। লন্ডনে স্বামী ও শ্বশুরবাড়ির সকলের সঙ্গে চুটিয়ে রঙ মেখেছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। তিনি নিজেই সেই ছবি পােস্ট করেন ইনস্টাগ্রামে।

প্রিয়াঙ্কা সকলকে হােলির শুভেচ্ছা জানান। তবে যেহেতু করােনা এখনও বিদায় নেয়নি তাই সেই কথাকে মাথায় রেখে প্রিয়াঙ্কা লেখেন-হােলি এই রঙের উৎসব আমার খুব প্রিয়। আশা করি আপনারা সকলেই প্রিয় মানুষদের সঙ্গে রঙ খেলছেন।

কিন্তু অবশ্যই বাড়িতে থেকে খেলবেন। অন্যদিকে নিক জোনাসও সকলকে হােলির শুভেচ্ছা জানিয়েছেন।