বিয়ের আগেই মধু-চন্দ্রিমায় রণবীর-আলিয়া

সাংবাদিকদের কাছে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন এই যুগল।তারপর থেকেই শুরু হয়েছে সেলিব্রিটি কাপলের বিয়ের জল্পনা।

Written by SNS May 17, 2019 6:18 pm

আলিয়া-রণবীর জুটি(ছবি-ফেসবুক)

সােনম কাপুর ও আনন্দ আহুজার বিয়েতে দুজনকে একসঙ্গে দেখা যাওয়ার পর নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।সাংবাদিকদের কাছে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন এই যুগল।তারপর থেকেই শুরু হয়েছে সেলিব্রিটি কাপলের বিয়ের জল্পনা। বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে নানান কথা।ইতিমধ্যেই শােনা যাচ্ছে চলতি বছর বিবাহবন্ধনে আবদ্ধ হলেন রণবীর ও আলিয়া।

মাঝে শােনা গেছিল বিয়ের দিন ঠিক করতে পন্ডিতের কাছে গেছিলেন দুই পরিবারের সদস্যরা।তবে এখনও কেউই নিজেদের বিয়ে নিয়ে মুখ খোলেননি।তবে সন্দেহ আরও দানা বাঁধছে।সম্প্রতি বিদেশে পাড়ি দিয়েছেন রণবীর ও আলিয়া।মুম্বই বিমানবন্দরে দুজনকে একসঙ্গে দেখা গেছে ইউরােপ ভ্রমণে যেতে।

পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়ে যান রণবীর-আলিয়া।তবে আলিয়া রীতিমতাে বিরক্ত হয়ে জানিয়েছেন,যা ইচ্ছে বলে যাচ্ছেন আপনারা।এটা একটা হলিডে।আমরা ছুটি কাটাতে যাচ্ছি।তবে আপনারা যা ইচ্ছে বলতে পারেন।এদিকে রণবীরের প্রচার টিম জানিয়েছে,এ বছরেই বিয়ে করছেন না রণবীর।

আলিয়া ভাটের মা সােনি রাজদান সাংবাদিকদের কাছে মেয়ের বিয়ে নিয়ে জানিয়েছেন ,’আলিয়া বা রণবীর চাইছে না এবছর বিয়ে করতে।তাঁরা নিজেদের মধ্যে আরও সময় কাটাতে চাইছেন’।অয়ন মুখােপাধ্যায় পরিচালিত ছবিতে অভিনয় করতে দেখা যাবে এই যুগলকে।