লাল সিং চাড্ডার শুটিংয়ে আঘাত পেলেন আমির খান

আমির খান। (ছবি-টুইটার@aamir_khan)

করোনা পরিস্থিতি কাটিয়ে জোর কদমে শুরু হয়ে গিয়েছে আমির খান এবং করিনা কাপুর খানের ছবি লাল সিং চাড্ডার শুটিং। শুটিং চলাকালীনই সকলকে দ্বিতীয়বার মা হওয়ার সুখবর দিয়েছিলেন করিনা কাপুর। কিন্তু তাতে আটকে যায়নি ছবির কাজ। গর্ভস্থ অবস্থাতেই ছবির কাজ চালিয়ে গিয়েছেন করিনা কাপুর খান।

গতকালই তিনি সােশ্যাল মিডিয়া জানিয়েছে, তার অংশের শুটিংয়ের কাজ শেষ হয়ে গিয়েছে। কিন্তু এরই মধ্যে জানা গিয়েছে শুটিং করতে গিয়ে আহত হয়েছেন স্বয়ং আমির খান। সেটে উপস্থিত এক সূত্রের খবর অনুযায়ী ছবির কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়েই পাঁজরে চোট পেয়েছেন অভিনেতা আমির খান।

কিন্তু এই আঘাত তাকে আটকে রাখতে পারেনি। অবস্থা ঠিক কতটা গুরুতর তা বিচার করে পরমুহুর্তে পেনকিলার খেয়ে কাজ শুরু করে দেন আমির খান।


কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে যেহেতু সেটে বাড়তি আয়ােজন করা হচ্ছে, তাই আমির খান চাননি তাঁর জন্য শুটিংয়ে দেরি হােক। তাই পাঁজরের ব্যথা উপেক্ষা করেই তিনি শুটিংয়ের কাজ চালিয়ে গেছেন। তবে এই প্রথমবার নয়। লাল সিং চাড্ডার শুটিং করতে গিয়ে এর আগেও একবার অসুস্থ হয়ে পড়েছিলেন আমির খান। লাগাতার দৌড়নাের একটি দৃশ্যে অভিনয় করতে গিয়ে গরমে অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি । অদ্বৈত চন্দন পরিচালিত এই ছবিটি মুক্তি পাবে ২০২১ সালের বড়দিনে।

লাল সিং চাড্ডার মুক্তি পিছিয়ে যাওয়ায় ২০২০ সালের বড়দিনে মুক্তির অপেক্ষায় শুধুমাত্র ৮৩। অন্যদিকে লাল সিং চাড্ডার নতুন মুক্তির দিনেই রয়েছে আরও একটি বড় বাজেটের ছবির মুক্তি করণ জোহরের তখত। সেই ছবিতেও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে করিনা কাপুর খানকে।