বিচিত্রা

২ মে প্রার্থী ও এজেন্টদের কোভিড টেস্টের নেগেটিভ রিপাের্ট বাধ্যতামূলক: নির্বাচন কমিশন

কোভিড সংক্রমণের ভয়াবহতাকে মাথায় রেখে নির্বাচন কমিশনের তরফে ভােট গণন দিনের জন্য কোভিড-১৯'র বিস্তারিত প্রােটোকল প্রকাশ করা হয়েছে।

ক্র্যাশ করল কোউইন পাের্টাল

চারটে বাজতে না বাজতেই শুরু হয়ে যায় ভ্যাকসিন পাওয়ার জন্য রেজিস্ট্রেশন।একসঙ্গে অনেক মানুষ রেজিস্ট্রেশন করতে যাওয়ায় কোউইন পাের্টাল ক্র্যাশ করে যায়।

স্যরি, জানতাম না ওটা করােনার ওষুধ চুরির পরদিনই ভ্যাকসিন সমেত ব্যাগ ফেরত দিল ‘মানবিক’ চোর!

আলমারিতে টাকা থাকলেও চোর ব্যাগ বােঝাই করে নিয়ে গিয়েছিল করােনা টিকা। বিষয়টি জানা যেতেই দেশজুড়ে সােরগােল পড়ে যায়। এদিকে রাতারাতি মন বদলে যায় চোরেরও।

এসএমএস ও হােয়াটসঅ্যাপে প্রচার শুরু সংযুক্ত মাের্চার

বর্তমান করােনা পরিস্থিতিকে মাথায় রেখে সংযুক্ত মাের্চার প্রার্থীদের জন্য ভােট চেয়ে এসএমএস এবং হােয়াটসঅ্যাপ মেসেজ পাঠানাের পরিকল্পনায় রয়েছে সিপিএম।

এবার স্বাস্থ্যকর্মীদের ছুটির দিনেও কর্মরত থাকতে হবে

করােনার দ্বিতীয় ঢেউতে বেসামাল বাংলা।চব্বিশ ঘন্টায় ৮ হাজার ৪২৬ জন করােনা পজিটিভ।মারা গেছেন ৩৮ জন।রাজ্যে করােনা পজিটিভ সংখ্যা ৬ লাখ ৬৮ হাজার ৩৫৩ জন।

মুঘলসরাইয়ে ছিনতাই হওয়া ল্যাপটপ মালগাড়িতে ঝুলে ঝুলে এল পুরুলিয়া

সােমবার পুরুলিয়া স্টেশনের গুডশ শেড-এ একটি মালগাড়ির ওয়াগান থেকে হলুদ রঙের একটি ব্যাগ ঝুলছিল। এটির কথা জানতে পেরে ছুটে যান আর পি এফ আধিকারিকরা।

ঐতিহ্য মেনে পালিত হবে সর্বমঙ্গলা মন্দিরে উৎসব

প্রতিবছরের মতাে এবারও বর্ধমানের ঐতিহ্যশালী বর্ধমান রাজ প্রতিষ্ঠিত সর্বমঙ্গলা মাতা ঠাকুরাণীর মন্দিরে পয়লা বৈশাখ উৎসব পালন হবে।

পরিবেশ থেকে ছােট পাখি হারিয়ে যাচ্ছে মােবাইল টাওয়ারের চুম্বকীয় তরঙ্গের কারণে 

ছােটো বড়াে মাঝারি সব শহরে এমনকি গ্রামে যত্রতত্র গজিয়ে ওঠা মােবাইল টাওয়ারের অদৃশ্য চৌম্বক তরঙ্গে প্রথমে ছােটো পাখির ডানায় মরণক্ষত সৃষ্টি হচ্ছে।

পানীয় জলের সংকটে পড়েছেন বিনপুর দুই ব্লকের বেলপাহাড়ী সন্দাপাড়া গ্রামের বাসিন্দারা

একদিকে তীব্র গরমে হাঁসফোস অবস্থা মানুষের। তার উপর পানীয় জলের সংকটে পড়ছেন বিনপুর দুই ব্লকের বেলপাহাড়ী সন্দাপাড়া গ্রামের বাসিন্দারা।

গােশালার গবাদি পশু কল্যাণে দাঁড়িপাল্লার একদিকে রুপানি, অন্যদিকে ৮৫ কিলাে রুপাে

রাজনৈতিক নেতাদের দাঁড়িপাল্লায় চাপিয়ে সােনা বা রুপাে দিয়ে মাপার রেওয়াজ রয়েছে হিন্দি বলয়ে।সংশ্লিষ্ট দলের ধনসম্পত্তি দেখানাের একটা মানসিকতা দেখায় এ কাজ।