দুয়ারে সরকার ক্যাম্প ভাঙচুরের অভিযোগ উঠলাে খােদ পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে

প্রতিনিধিত্বমূলক ছবি (Photo: IANS)

এবার শাসকদলের গােষ্ঠী কোন্দলের জেরে ভাঙচুর চালানাে হল দুয়ারে সরকার ক্যাম্প অফিস। রবিবার বিকেলে বর্ধমানের খাগড়াগড়ে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে দলীয় ক্যাম্প করা হয়েছিলাে। সেই ক্যাম্পে হামলা ও ভাঙচুর চালানাের অভিযােগ উঠলাে খােদ পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে।

শেখ ফিরােজ সরাইটিকর পঞ্চায়েতের সদস্য। স্থানীয় তৃণমূল কর্মী ইব্রাহিম কুয়েশির অভিযােগ তারা পার্টি অফিসে ক্যাম্প করে দুয়ারে সরকারে উপভােক্তাদের সাহায্য করছিলেন। কিন্তু শেখ ফিরােজের অনুগামীরা হামলা চালায় পার্টি অফিসে চেয়ার, টেবিল ভেঙে দেয়। দুয়ারে সরকারের ব্যানার ছিড়ে দেয়।

অন্যদিকে পঞ্চায়েত সদস্য শেখ ফিরােজের অনুগামী তৃণমূল কর্মী মহম্মদ হােসেনের পাল্টা দাবী এরা ভােটের আগে বিজেপি করছিল। এখন তৃণমূল কংগ্রেসের নাম করে এলাকায় অশান্তি করছে। আসলে এরা দুস্কৃতি। আমরা থানায় গােটা বিষয়টি জানিয়েছি।


এখানে উল্লেখ্য একদিকে বর্ধমান পৌরসভায় সহ প্রশাসক হিসেবে প্রাক্তন পৌরপতি আইনুল হককে বসানােয় শহরে শাসকদলের মধ্যে আড়াআড়ি বিভাজন তৈরি হয়েছে। প্রতিদিনই পক্ষে ও বিপক্ষে মিছিল মিটিং হচ্ছে।

পাশাপাশি শহর লাগােয়া খাগড়াগড়ের দলীয় কার্যালয়ে হামলা ও ভাঙুরের ঘটনায় জেলা নেতৃত্ব যথেষ্ট বিড়ম্বনায় তা বলার অপেক্ষা রাখে না।