কেক কেটে পেট্রোলের দাম বৃদ্ধির প্রতিবাদ

তেলের দাম সেঞ্চুরি করায়, অভিনব প্রতিবাদ জয়েন্ট কউন্সিল অফ লাক্সারী ট্যাক্সি অ্যাসােসিয়েশনের। পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সরব হলেন তারা।

Written by অঙ্কিতা আচার্য Kolkata | July 6, 2021 5:17 pm

পেট্রোল পাম্প (Photo: Kuntal Chakrabarty/IANS)

তেলের দাম সেঞ্চুরি করায়, অভিনব প্রতিবাদ জয়েন্ট কউন্সিল অফ লাক্সারী ট্যাক্সি অ্যাসােসিয়েশনের। পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সরব হলেন তারা। সােমবার নদিয়ার রানাঘাটের একটি পেট্রোল পাম্পে অভিনব এই প্রতিবাদে সামিল হয় তারা।

এই বিষয়ে জয়েন্ট কউন্সিল অফ লাক্সারী ট্যাক্সি অ্যাসােসিয়েশনের যুগ্ম সম্পাদক তন্ময় কুন্ডু জানান, রিবহ্ন ব্যবসা এখন প্রায় বন্ধ হতে বসেছে। যারা ট্যাক্সি, বাস কিনে রাস্তায় চালাচ্ছিলেন, তাঁদের মাথায় হাত। পেট্রল, ডিজেলের দাম প্রতিদিন বাড়ছে। সেই তুলনায় যাত্রী সংখ্যা কম। কোন হিসেব মেলানাে যাচ্ছে না।

এমনকি ব্যাংকে ইএমএই দেওয়া যাচ্ছে না। কেন্দ্র তেলের ওপর কোন নিয়ন্ত্রণ রেখা টানেনি। সাধারণ যাত্রী থেকে বাস মালিক, আজ সবাই রাস্তায়। তার প্রতিবাদ জানাতে এই অভিনব পন্থা নিতে বাধ্য হয়েছি।

তেল নিতে আসা মনােরঞ্জন রায় জানান, আমরা যাঁরা কাজের জন্য সামান্য মােটর বাইক চালাই, তা কাজের জন্য নিয়ে রুেতে ভয় পাচ্ছি। এত দাম বাড়লে চালাবাে কি করে। কেন্দ্র সরকারের কোন হুস নেই। তেলের দাম বাড়ায় প্রতিটি জিনসের দাম বাড়ছে আকাশ ছোঁয়া। গরিব মধ্যবিত্ত মানুষের মাথায় হাত। এই তাে কেন্দ্রের আচ্ছা দিনের নমুনা।