চাষের জমি থেকে এক মহিলার পচা গলা মৃতদেহ উদ্ধার, এলাকায় চাঞ্চল্য

পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা তিন নম্বর ব্লকের চন্দ্রকোনা রােডের বরােজাম গ্রামের ধান চাষের জমিতে এক মহিলার পচা গলা মৃতদেহ দেখতে পায় স্থানীয় বাসিন্দারা।

Written by SNS West Medinipur | November 21, 2020 4:57 pm

প্রতীকী ছবি (Photo: iStock)

বুধবার পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা তিন নম্বর ব্লকের চন্দ্রকোনা রােডের বরােজাম গ্রামের ধান চাষের জমিতে এক মহিলার পচা গলা মৃতদেহ দেখতে পায় স্থানীয় বাসিন্দারা। যার ফলে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

ওই এলাকার বাসিন্দা দিব্যেন্দু নায়েক তার জমিতে মেশিন দিয়ে ধান কাটার জন্য বুধবার মাঠে গিয়েছিলেন। তখন পচা গন্ধ তার নাকে লাগে। এরপর তিনি মাঠে গিয়ে দেখেন একটি মৃতদেহ পড়ে রয়েছে। তিনি ফোন করে চন্দ্রকোনা রােড বিট হাউসের পুলিশকে জানান।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় চন্দ্রকোনা রােড বিট হাউসের পুলিশ। পুলিশ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত পরিচয় মাঝবয়সী ওই মহিলার পচা গলা মৃতদেহ উদ্ধার করে মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে ময়নাতদন্ত করার জন্য পাঠায়। তবে মৃত ওই মহিলার কোন পরিচয় জানা যায়নি । এলাকার বাসিন্দারা ও মৃতদেহটি দেখে সনাক্ত করতে পারেন নি।

পুলিশ মৃত ওই মহিলার পরিচয় জানার জন্য তদন্ত শুরু করেছে। তবে ওই ঘটনাকে কেন্দ্র করে বরােজাম গ্রামে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। স্থানীয় বাসিন্দাদের অনুমান অন্য কোথাও ওই মহিলাকে খুন করে ফাঁশ মাঠে ধান জমির মাঝে তার খুনিরা মৃতদেহটি ফেলে দিয়ে গিয়েছে। তবে পুলিশ ওই ঘটনার তদন্ত শুরু করেছে।