ধর্ষনের পর এক মহিলাকে খুনের অভিযােগ বালুরঘাটে, রেললাইনের কালভার্টের নিচে উদ্ধার মৃতদেহ

ভ্যাকসিন নিয়ে বেড়িয়ে রাতভর নিখোঁজ থাকা এক মহিলার রহস্যজনক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য। ধর্ষনের পর নৃশংসভাবে খুন করা হয়েছে বলে অভিযােগ স্থানীয়দের।

Written by SNS Kolkata | August 19, 2021 5:15 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

ভ্যাকসিন নিয়ে বেড়িয়ে রাতভর নিখোঁজ থাকা এক মহিলার রহস্যজনক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য। ধর্ষনের পর নৃশংসভাবে খুন করা হয়েছে বলে অভিযােগ স্থানীয়দের। বুধবার সকালে রেললাইনের কালভার্টের নীচ থেকে উদ্ধার করা হয় ওই মহিলার মৃতদেহ।

দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাটের বােয়ালদার এলাকার ঘটনায় উত্তেজনা। মৃত ওই মহিলার নাম পাতা বর্মন (৩৮)। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ঘটনা তদন্তে নেমেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, বােয়ালদারের বাসিন্দা বৈদ্যনাথ বর্মনের স্ত্রী পাতা বর্মন। দুই মেয়ের মধ্যে এক মেয়ের বিয়ে হয়েছে ছােট মেয়ে বাড়িতে থাকে।

স্থানীয় পােল্টি ফার্মে কাজ করতেন এই মহিলা। তার স্বামী কোন কাজ না করায় পরিবারে আর্থিক সমস্যা রয়েছে। মঙ্গলবার ভ্যাকসিন নেওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়ে ছিলেন ওই মহিলা। তারপর দীর্ঘ সময় বাড়িতে আর ফেরেননি।

এদিন সকালে রেল লাইনের ধারে রক্তের চিহ্ন এবং সিঁদুরের কৌটা দেখে সন্দেহ স্থানীয় বাসিন্দাদের। ঘটনাস্থল থেকে মহিলাকে টানতে টানতে কালভার্টে নীচে ফেলে দেওয়ার প্রমাণ মিলেছে। এদিন খবর পেয়ে এলাকায় পৌঁছায় রেল পুলিশ।

পরে বালুরঘাট থানার পুলিশ পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান ধারালাে কিছু দিয়ে আঘাত করে মহিলাকে খুন করা হয়েছে। এলাকার বাসিন্দা শংকর শীল এবং হরেন শীলরা জানিয়েছেন, নির্জন স্থানে মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে তাদের অনুমান।

পুলিশ ঘটনার তদন্ত করলে উপযুক্ত কারণ বেরিয়ে আসবে। মহিলার ভাই পরিমল বর্মন জানিয়েছেন, পরিবারে আর্থিক অনটনের কারণে পােল্টি ফার্মে কাজ করত পাতা। অত্যন্ত স্বাভাবিক জীবনযাপন করতাে। পুলিশি তদন্তে উঠে আসতে পারে প্রকৃত কারণ।