যেখানে সেনাদের প্রাণ যাচ্ছে, সেখানে মােদি আর শাহ দিল্লি-বাংলা ডেলি প্যাসেঞ্জারি করে বেড়াচ্ছে: অভিষেক

অভিষেক বলেন, যেখানে সেনা কর্মীদের প্রাণ যাচ্ছে, সেখানে নরেন্দ্র মােদি আর অমিত শাহরা দিল্লী বাংলা ডেলি প্যাসেঞ্জারি করে বেড়াচ্ছে।

Written by Sushovan Banerjee Kolkata | April 8, 2021 3:29 pm

অভিষেক বন্দ্যোপাধ্যায় (Photo: Twitter | @BanglarGorboMB)

চাঁপদানি বিধানসভার তৃণমুল প্রার্থী অরিন্দম গুইন-এর সমর্থনে শেওড়াফুলি বিএসপার্ক মাঠে বুধবার দুপুরে এক জনসভা করেন অভিষেক ব্যানার্জি।

এদিন অভিষেক তার বক্তব্যে চাঁপদানির বিধায়ক তথা এবারের কংগ্রেস প্রার্থী আব্দুল মান্নানকে কটাক্ষ করে বলেন, তিনি (মান্নান) শুধুই রাজভবন আর দিল্লিতে গিয়ে নিজের সমস্ত সুযােগ সুবিধা নিতে ব্যস্ত থাকেন। তাই নিজের বিধানসভা চাঁপদানিতে তাকে দেখা যায় না।

পাশাপাশি তার দাবী এবার সমস্ত বিশ্বাসঘাতকের জামানত বাজেয়াপ্ত করতে হবে। অপরদিকে এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদী ও স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকে কটাক্ষ করতেও ছাড়েন নি অভিষেক।

তিনি বলেন, বাংলাদেশ গিয়ে প্রধানমন্ত্রী। যেখানে জয় বাংলা বলছেন, সেখানে পশ্চিমবঙ্গে কারুর জয় বাংলা বলতে অসুবিধা কোথায়। পাশাপাশি শুকমায় সেনা জওয়ানদের মারা যাওয়ার প্রসঙ্গ টেনে এদিন অভিষেক বলেন, যেখানে সেনা কর্মীদের প্রাণ যাচ্ছে, সেখানে নরেন্দ্র মােদি আর অমিত শাহরা দিল্লী বাংলা ডেলি প্যাসেঞ্জারি করে বেড়াচ্ছে।

অপরদিকে এদিন সাধারণ মানুষের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দিয়ে অভিষেক বলেন, আপনারা বিনা পয়সায় রেশন চান, নাকি বিনা পয়সায় ভাষণ চান সেটা আপনাদেরই ঠিক করতে হবে। পাশাপাশি তিনি আরও বলেন, তৃণমূলের দিকে আপনাদের এক-একটা ভােট বহিরাগতদের গালে এক-একটা করে থাপ্পর। তার আরও দাবী আগামী ২ মের পর বিজেপি, কংগ্রেস সবাই চোখে সর্ষে ফুল দেখবে।