বাংলাকে বাঁচাতে বিজেপিকে ভােট দিন: যোগী আদিত্যনাথ

যোগী বলেন, বিজেপি বাংলায় ক্ষমতায় এলে নরেন্দ্র মােদি ও অমিত শাহ’র সহযোগিতায় বাংলাকে সোনার বাংলা হিসাবে বিজেপি গড়ে তুলবে।

Written by SNS West Midnapore | March 26, 2021 10:17 am

যোগী আদিত্যনাথ (File Photo: Kuntal Chakrabarty/IANS)

বৃহস্পতিবার পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা এলাকায় চন্দ্রকোনা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শিব রাম দাসের সমর্থনে এক নির্বাচনী জনসভার আয়োজন করা হয়। ওই নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। 

তিনি তাঁর ভাষণে বলেন, কংগ্রেস, সিপিএম ও তৃণমূল বাংলাকে শাসন করেছে। কিন্তু বাংলার কোনও উন্নয়ন হয়নি। বাংলায় গরিব মানুষের সংখ্যা বাড়ছে। বাংলায় শিল্প নেই, বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা নেই। বাংলা জুড়ে শুধু দুর্নীতি আর ভ্রষ্টাচার চলছে। তাই তৃণমূলকে তিনি বিদায় জানানাের আবেদন জানান, সেই সঙ্গে বাংলাকে বাঁচানাের জন্য তিনি বিজেপিকে ভােট দেওয়ার আবেদন জানান, চন্দ্রকোনা বিধানসভা কেন্দ্রে দলের প্রার্থী শিবরাম দাসকে তিনি পদ্মফুল চিহ্নে ভােট দিয়ে তাকে নির্বাচিত করার জন্য সকলের কাছে আবেদন জানান। 

তিনি আরও বলেন, বিজেপি বাংলায় ক্ষমতায় এলে নরেন্দ্র মােদি ও অমিত শাহ’র সহযোগিতায় বাংলাকে সোনার বাংলা হিসাবে বিজেপি গড়ে তুলবে। বাংলায় উন্নয়ন হবে, বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে।