বাইক ভাঙচুর নিয়ে চাপানউতাের পিংলায় 

স্বামী বিবেকানন্দের ১৫৯ তম জন্মদিবস উপলক্ষে বাইক মিছিল বের করে বিজেপি। সেই মিছিলের উপর হামলার অভিযােগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে।

Written by SNS Kharagpur | January 13, 2021 5:40 pm

প্রতিকি ছবি (File Photo: iStock)

স্বামী বিবেকানন্দের ১৫৯ তম জন্মদিবস উপলক্ষে বাইক মিছিল বের করে বিজেপি । সেই মিছিলের উপর হামলার অভিযােগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। অন্যদিকে তৃণমূলের পাল্টা অভিযােগ বিজেপির লােকজনরা তাদের বাইক মিছিলের উপর হামলা চালিয়েছে। এই অভিযােগ, পাল্টা অভিযােগকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে পিংলার মালিগ্রাম বাজার এলাকা। 

স্বামী বিকোনন্দের জন্মদিবস উপলক্ষে এদিন বিজেপির যুব মাের্চার পক্ষ থেকে বাইক মিছিলের আয়ােজন করা হয়। মিছিল মালিগ্রাম বাজার পৌছলে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা লাঠি, রড নিয়ে হামলা চালায় বলে অভিযােগ বিজেপির ঘাটাল সাংগঠনিক জেলার যুব মাের্চার সম্পাদক সুমন পালের। বাইক ভাঙচুর হয়। বােমাবাজিও করা হয়। 

বিজেপির এই অভিযােগ অস্বীকার করে অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি শেখ তােফাজেল বলেন, ঘােষিত কর্মসূচি অনুযায়ী আমাদের বাইক মিছিল হচ্ছিল। সেইসময় বিজেপির লােক বােমাবাজি করে, বাইক ভাঙচুর করে। বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে আসে। বিজেপি দোষীদের গ্রেফতারের দাবিতে পিংলা থানা ঘেরাওয়ের কর্মসূচি হাতে নিয়েছে।