অফিস টাইমে হাওড়া ব্রিজের উপরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত একাধিক

হাওড়া ব্রিজে ফের ঘটলো দুর্ঘটনা। আজকে সকালে হাওড়া ব্রিজের উপর কলকাতা ও হাওড়াগামী দুটি বেসরকারি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

Written by Suman Ganguly Kolkata | June 23, 2022 3:36 pm

হাওড়া ব্রিজে ফের ঘটলো দুর্ঘটনা। আজকে সকালে হাওড়া ব্রিজের উপর কলকাতা ও হাওড়াগামী দুটি বেসরকারি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় আহত হয়েছেন একাধিক যাত্রী।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে প্রায় ৬ জন যাত্রীসহ ২৪ বি বাসের কন্ডাক্টরও আহত হয়েছেন এই দুর্ঘটনায়। যাত্রীদের হাতে, পায়ে ও মাথায় চোট লাগে।

আহত যাত্রীদের চিকিৎসার জন্য হাওড়া সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের আঘাত গুরুতর নেই বলেই জানা যাচ্ছে হাসপাতাল সূত্রে।

২৪ বি ও ৬৯ রুটের বাসের সংঘর্ষ ঘটে। সংঘর্ষে ২৪ বি বাসটি বেশি ক্ষতিগ্রস্থ হয়। চালকের আসনে দিক দুমড়ে মুচড়ে যায়।

ট্রাফিক সূত্রের খবর অফিস টাইমের জন্য ব্রিজের উপরে গাড়ির সংখ্যা ছিল অনেক। ব্রিজের একদম মাঝ বরাবর যাওয়ার সময় বাস দুটি একে ওপরের লেনে ঢুকে পরতেই এই সংঘর্ষ ঘটে।

ঘটনাস্থলে পৌঁছায় নর্থ পোর্ট থানার পুলিশ। দুটি বাসকেই আটক করেছে পুলিশ।

বাসের মালিকদের ডেকে পাঠানো হয়েছে। প্রয়োজনে বাস দুটি স্বাস্থ্য পরীক্ষা হতে পারে বলে নর্থ পোর্ট থানা সূত্রে খবর।

মূলত ব্রিজের উপরে গাড়ির আধিক্য থাকার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে বলেই জানা যাচ্ছে। অফিস টাইমে ব্রিজের উপরে দুর্ঘটনার জন্য বেশ কিছুক্ষন জন জটের সৃষ্টি হয়।

পরে নর্থ পোর্ট থানার আধিকারিকরা দুটি বাসকে ব্রিজের উপর থেকে সরিয়ে নিয়ে যায় বলে জানা যাচ্ছে। কর্তব্যরত ট্রাফিক পুলিশের চেষ্টায় যানজট কাটে সেতুর উপরে।