ত্রিপুরায় তৃণমূলের উদ্দেশ্য গণ্ডগােল করা: দিলীপ ঘােষ

ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মিছিল বাতিল প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘােষের প্রতিক্রিয়া,এখানে কাউকে সভা,মিছিল করার অনুমতি দিচ্ছে না।

Written by SNS Kolkata | September 15, 2021 6:10 pm

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘােষ (File Photo: IANS)

ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মিছিল বাতিল করে দেওয়া প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘােষের প্রতিক্রিয়া, এখানে কাউকে সভা, মিছিল করার অনুমতি দিচ্ছে না। আমাদের কর্মসূচি তাে রােজই বাতিল করে দেয় আমরা ধরনায় বসলাম। পুলিশ লালবাজারে তুলে নিয়ে গেল। ৫০ জনকেও বসতে দিচ্ছে না।

আর ত্রিপুরায় নিজেরা যাচ্ছে মিছিল করতে আসল উদ্দেশ্য গণ্ডগােল করা। তৃণমূল কংগ্রেস ত্রিপুরার মাটিতে পা রাখার পর থেকেই উত্তপ্ত হয়ে উঠেছে রাজনৈতিক পরিবেশ। সেই উত্তাপের আঁচ ছড়িয়েছে পশ্চিমবঙ্গেও। দিলীপবাবুর বক্তব্য, ত্রিপুরা সরকার আইন মেনে ব্যবস্থা নিয়েছে। কোভিড পরিস্থিতিতে এখনও বিধিনিষেধ রয়েছে। সমাবেশ মিছিল চলছে না।

কিন্তু এই রাজ্যে আইনের শাসন নেই। হাজার হাজার লােককে রাস্তায় নামিয়ে দুয়ারে সরকার, লক্ষ্মীর ভাণ্ডার হচ্ছে। অন্যান্য রাজ্যে এটা হয় না।’ এদিকে পঞ্চায়েত ও পুর নির্বাচনকে পাখির চোখ করে জনসংযােগ কর্মসূচিতে নামতে চলেছে বিজেপি।

দিলীপ ঘােষ নির্দেশ দিয়েছেন, মহাত্মা গান্ধির জন্মদিবস উপলক্ষে সাফাই অভিযান শুরু করা, প্রধানমন্ত্রী নরন্দ্রে মােদির জন্মদিবস পালন উপলক্ষে হাসপাতালে রােগীদের মধ্যে ফুল বিতরণ, এলাকার পার্ক, পুকুরঘাট, নদীর ঘাট পরিষ্কার করার মতাে কাজ করে মানুষের সমস্যা সমাধানের চেষ্টা করা। বিভিন্ন এলাকায় বিজেপি কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানাে হচ্ছে, অত্যাচার হচ্ছে। সেই সব খবর বুথ সভাপতি হয়ে মণ্ডল সবাপতির কাছে পৌঁছে দিতে হবে। দল সেই সব কর্মীদের পাশে দাঁড়াবে।