প্রচারের রণকৌশল নিয়ে কর্মী সম্মেলন তৃণমূলের

পূর্ব বর্ধমানের জামালপুরে বুথ ভিত্তিক ব্লকের সব কর্মী নেতাদের এককাট্টা করে কর্মী সম্মেলনের ডাক দেন জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি মেহেমুদ খান।

Written by SNS Kolkata | March 30, 2021 5:48 pm

তৃণমূল (File Photo: IANS)

ভােটের প্রচারে সংগঠনকে আরও মজবুত করতে এবার কর্মীদের নিয়ে সম্মেলন হল পূর্ব বর্ধমানের জামালপুরে। বুথ ভিত্তিক ব্লকের সব কর্মী নেতাদের এককাট্টা করে কর্মী সম্মেলনের ডাক দেন জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি মেহেমুদ খান।

এই কর্মী সম্মেলনকে ঘিরে সকলের মধ্যে উৎসাহ ছিল চোখে পড়ার মতাে। জামালপুরে এবার তৃণমূল কংগ্রেস প্রার্থী হয়েছেন অলােক কুমার মাঝি। তাকে নিয়ে তৃণমূল শিবিরে ‘ভূমিপুত্র’ কে প্রার্থী করা নিয়ে দ্বিধা দ্বন্দ্ব ছিলই ।

কিন্তু প্রার্থীর নাম ঘােষণার পরই দলের উদ্ধর্তন নেতারা সাংগঠকি ব্যক্তি মেহেমুদ খান কে ব্লক সভাপতি করে তার ওপরই দায়িত্ব বর্তান প্রার্থীকে জেতানাের। সেই মতাে মেহমুদ খান ও দলের ব্লক যুব সভাপতি ভূতনাত মালিক, সংখ্যালঘু সেলের ব্লক সভাপতি তাবারক আলি মন্ডল, জয়হিন্দ বাহিনীর ব্লক সভাপতি সাহাবুদ্দিন মন্ডল দের নিয়ে প্রার্থর হয়ে ব্যাপক প্রচার চালাচ্ছেন।

এরই মধ্যে স্থানীয় একটি হিমঘরে কর্মী সম্মেলনের ডাক দেন, ব্লকের তেরােটি অঞ্চলের কর্মীরা উপস্থিত ছিলেন ওই সম্মেলনে। ব্লক নেতৃত্ব ছাড়াও জেলা তৃণমূলের সহ সভাপতি অরবিন্দ ভট্টাচার্য, ডাঃ প্রতাপ রক্ষিত, আগ্রাফ আলি, দেবু হেমব্রম, তারক টুডু, সাহাবুদ্দিন সেখ, মারিয়া বেগম, উত্তম হাজারি, সুনীল ধারা প্রমুখ নেতা-নেত্রীরা ছিলেন।

ওই সম্মেলনে প্রচারে রণকৌশল নিয়ে আলাপ আলােচনা চলে। উন্নয়নের সাফল্যের খতিয়ান তুলে ধরা হবে বলেও জানানাে হয়।