পুরুলিয়া’য় উন্নয়নের প্রচার তৃণমূলের

পুরুলিয়া জেলায় গড়ে উঠেছে বিশ্ববিদ্যালয়,ইঞ্জিনিয়ারিং কলেজ,মেডিকেল কলেজ ছাড়াও একাধিক পলিটেকনিক এবং ডিগ্রী কলেজ। রাস্তাঘাটের ও ব্যাপক উন্নতি হয়েছে।

Written by SNS Purulia | October 16, 2020 3:02 pm

তৃণমূল (File Photo: IANS)

পুরুলিয়া জেলায় গত ৯ বছরে ব্যাপক উন্নতি হয়েছে বলে দাবি করলেন জেলা তৃণমূল নেতৃত্ব। বুধবার পুরুলিয়া শহরে একটি সাংবাদিক সম্মেলন করে এই দাবি করা হয়।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা তৃণমূল সভাপতি গুরুপদোর টুডু, দলের জেলা চেয়ারম্যান তথা রাজ্যের পশ্চিমাঞ্চল উন্নয়ন মন্ত্রী শান্তিরাম মাহাতাে, পুরুলিয়ার সভাধিপতি সুজয় বন্দ্যোপাধ্যায় তথা তৃণমূলের জেলা মুখপাত্র নবেন্দু মাহালী।

এদিন বক্তারা বলেন গত ৯ বছরে তৃণমূল সরকারের রাজত্বকালে আমুল বদল হয়েছে পুরুলিয়ার। উন্নয়ন সেই সঙ্গে সঙ্গে শিক্ষা জেলায় বিস্তার লাভ করেছে। আদিবাসী এলাকাগুলিতে মান উন্নত হয়েছে জীবনযাত্রার।

পুরুলিয়া জেলায় গড়ে উঠেছে বিশ্ববিদ্যালয়, ইঞ্জিনিয়ারিং কলেজ, মেডিকেল কলেজ ছাড়াও একাধিক পলিটেকনিক এবং ডিগ্রী কলেজ। রাস্তাঘাটের ও ব্যাপক উন্নতি হয়েছে বলে সাংবাদিক সম্মেলনে দাবি করা হয়। সেই সঙ্গে সঙ্গে এদিন বিজেপির কঠোর সমালােচনা করা হয় দলের পক্ষ থেকে। বিজেপি দলিত বিরােধী বলেও দাবী করা হয়।