বিজেপি প্রার্থীর মদতে পিংলায় তৃণমূলের সভা ভন্ডুলের অভিযোগ

বিজেপি প্রার্থী অন্তরা ভট্টাচার্যের প্ররোচনা ও উপস্থিতিতে তৃণমূলের সভা ভন্ডুল করা এবং এক তৃণমূল কর্মীকে মারধর করে রক্তাক্ত করে দেওয়ার অভিযােগ জানাল তৃণমূল।

Written by SNS Kharagpur | March 25, 2021 10:33 am

প্রতীকী ছবি (File Photo: IANS)

পিংলায় খড়গপুর ২ নং ব্লকের কালিয়াড়া ১ নং অঞ্চলের মিনি মার্কেট এলাকায় বিজেপি প্রার্থী অন্তরা ভট্টাচার্যের প্ররােচনা ও উপস্থিতিতে তৃণমূলের সভা ভন্ডুল করা এবং এক তৃণমূল কর্মীকে মারধর করে রক্তাক্ত করে দেওয়ার অভিযােগ জানাল তৃণমূল কংগ্রেস।

তৃণমূল প্রার্থী অজিত মাইতির সমর্থনে এই সভার আয়ােজন করা হয়েছিল। ব্লক তৃণমূল সভাপতি তৃষিত মাইতি বলেন, কালিয়াড়া ১ অঞ্চলে ১২-১৪ টি বাইক নিয়ে দাপিয়ে বেড়াচ্ছেন বিজেপি প্রার্থী অন্তরা ভট্টাচার্য। সভাস্থলের পাশ দিয়ে যাওয়ার সময় আমাদের ছেলেদের প্ররােচনামূলক কথা বলা হয়। তারা উত্তেজিত হয়ে ওঠে। সেই সময় ব্লক আইএনটিটিইউসি’র সভাপতি গৌরহরি দে’কে রড দিয়ে মারা হয়। রক্তাক্ত হরিপদ লুটিয়ে পড়ে। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

তৃষিতবাবু বলেন, কমিশনে অভিযােগ দায়ের করা হয়েছে। মূল অভিযুক্ত খােকন বাগ, কালীপদ খামরুই, অসিত খামরুই, অক্ষয় মালি। এরা এলাকার পরিচিত দুষ্কৃতী। অবিলম্বে এদের গ্রেফতার করতে হবে। বিজেপির ঘাটাল সাংগঠনিক জেলার সভাপতি তন্ময় দাস বলেন, বৈঠকে ব্যস্ত ছিলাম খোজ নিচ্ছি।