পুরভোটে বাইরে থেকে লোক আনছে তৃণমূল, অভিযোগ সুকান্তর

শেষ প্রচারে সকাল থেকেই নিজের এলাকায় জনসংযোগ সারছেন প্রার্থীরা। সঙ্গে রয়েছেন নেতা-কর্মীরা। দলের এদিন কলকাতায় পুরভোটের প্রচার করেন সুকান্ত মজুমদার।

Written by SNS Kolkata | December 18, 2021 11:33 pm

রবিবারই কলকাতার পুরভোটের আগে শুক্রবার চলছে শেষ মুহূর্তের প্রচার। তাঁর ফাঁকেই তৃণমূলকে আক্রমণ করলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। করলেন, ভোটের জন্য বহিরাগতদের কলকাতায় আনছে তৃণমূল। পালটা দিয়েছেন ফিরহাদ হাকিম।

অভিযোগ শুক্রবারই শেষ প্রচারে সকাল থেকেই নিজের এলাকায় জনসংযোগ সারছেন প্রার্থীরা। সঙ্গে রয়েছেন নেতা-কর্মীরা। দলের এদিন কলকাতায় পুরভোটের প্রচার করেন সুকান্ত মজুমদার।

সেখান থেকেই তিনি বলেন, কলকাতায় ভোটের জন্য বহিরাগতদের আনা হচ্ছে। গতকাল রাতে কলকাতা থেকে নেতা-কর্মীরা যাওয়ার সময় দেখেছেন ডানকুনি থেকে প্রচুর লোক আনা হয়েছে।

যদিও বিজেপির এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলেই দাবি মন্ত্রী তথা কলকাতা পুরসভার নম্বর ওয়ার্ডের প্রার্থী ফিরহাদ হাকিমের। শুক্রবার প্রচারের মাঝে তিনি বলেন, এখানে বহিরাগতদের আনার কোনও প্রয়োজন পড়ে না।

আমার সঙ্গে যারা রয়েছেন তারাও প্রত্যেকে চেতলার মানুষ। সুকান্তবাবুরা অনেক কিছুই বলবেন। কিন্তু এর কোনও প্রভাব পড়বে না। গোটা বাংলার মানুষ তৃণমুলের সঙ্গে রয়েছে।