হাওড়ায় তৃণমূলের কোন্দল অব্যাহত

হাওড়ায় রাজনৈতিক তর্জা অব্যাহত। হাওড়ার নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়, রথীন চক্রবর্তী, লক্ষ্মীরতন শুক্লা ও বৈশালী ডালমিয়ার পর এবার বেসুরাে হাওড়ার এক তৃণমূল নেতা।

Written by SNS Kolkata | January 7, 2021 1:45 pm

তৃণমূল (File Photo: IANS)

হাওড়ায় রাজনৈতিক তর্জা অব্যাহত। হাওড়ার নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়, রথীন চক্রবর্তী, লক্ষ্মীরতন শুক্লা ও বৈশালী ডালমিয়ার পর এবার বেসুরাে হাওড়ার এক তৃণমূল নেতা। হাওড়ার জগদীশপুর গ্রাম পঞ্চায়েত প্রধান গােবিন্দ হাজরা এদিন সাংবাদিকের মুখােমুখি হয়ে কিছুটা বেসুরাে মন্তব্য করলেন। আর তা নিয়ে রাজনৈতিক তর্জা অব্যাহত। 

গােবিন্দবাবু বলেন, দলের সঙ্গে অনেকদিন ধরে থাকলেও জেলা নেতৃত্ব তাঁকে সেরকম গুরুত্ব দেননি। তিনি আরও বলেন, সরকারের কাজকর্মের ঢিলেমি হচ্ছে। তিনি বলেন, বিডিও থেকে বলা হচ্ছে আজ ছবি তােলা হবে। মানুষজন আসছে। কিন্তু ছবি তােলা হচ্ছে না। বন্ধ থাকছে। এখানে এরকম চারবার ঘটনা ঘটেছে। সাধারণ মানুষ নাজেহাল হচ্ছেন। তাঁরা আমাদের কাছে এসে জানাচ্ছেন আমরা সমস্যায় পড়ছি।

তিনি অভিযােগ করেন, স্বাস্থ্যসাথী প্রকল্পের কাজ ও পাড়ায় পাড়ায় সমাধান-এর কাজ অনেক ধীরগতিতে হচ্ছে। এরজন্য তিনি বিডিও ও ডিএমকে জানাবেন বলে জানান। পাশাপাশি তিনি বলেন, পঞ্চায়েত সমিতির সঙ্গে জেলা পরিষদের ও পঞ্চায়েতের কাজের কোনও সময় নেই। জেলার গুরুত্বপূর্ণ বৈঠকে তাঁকে ডাকা হত না। 

এ সম্পর্কে হাওড়ার সদ্য তৃণমূল সদরের সভাপতি ভাস্কর ভট্টাচার্য জানান, দলের মধ্যে যদি কারাের কোনও সমস্যা থাকে তাহলে দলের মধ্যেই আলােচনা করতে হবে।