ডাবগ্রাম ফুলবাড়ি কেন্দ্রে আবারও তৃণমুল কংগ্রেস প্রার্থী গৌতম দেব, শিলিগুড়িতে ওমপ্রকাশ মিশ্র, আসছেন মুখ্যমন্ত্রী

জলপাইগুড়ি জেলার ডাবগ্রাম ফুলবাড়ী কেন্দ্রে আবারও তৃনমুল প্রার্থী গৌতম দেব। এবার নিয়ে তিনি তৃতীয়বারে জন্য প্রার্থী হলেন।

Written by SNS Siliguri | March 6, 2021 3:27 pm

ওমপ্রকাশ মিশ্র (Photo: SNS)

জলপাইগুড়ি জেলার ডাবগ্রাম ফুলবাড়ী কেন্দ্রে আবারও তৃনমুল প্রার্থী গৌতম দেব। এবার নিয়ে তিনি তৃতীয়বারে জন্য প্রার্থী হলেন। প্রার্থী ঘােষণার পর তিনি বলেন, জয়টা পুরােপুরি মানুষের ওপর, দুমাস ধরে আমি নিবিড় প্রচারে আছি, তাছাড়া আমরা বছরের ৩৬৫ দিনই মানুষের সাথে থাকি, খুব ভালাে সাড়া পাচ্ছি মানুষের থেকে।

এবার ভােটে জিতে আরাে অনেক কাজ করতে হবে আমি মুখ্যমন্ত্রীকে বলেছি। শিলিগুড়িতে তৃনামুলের প্রার্থী ওমপ্রকাশ মিশ্র সম্পর্কে গৌতম দেব বলেন, তিনি উল্লবঙ্গের ছেলে সবমিলিয়ে ঠিকই আছে, পরিচিত শিক্ষাবিদ।

অন্যদিকে শিলিগুড়ির বামেদের চারবারের হেভিওয়েট বিজয়ী প্রার্থী অশােক ভট্টাচাৰ্য্য সম্পর্কে গৌতম দেব বলেন, ওনাকে হেভিওয়েট ক্যান্ডিডেট হিসাবে আমি মনে করিনা, তিনি ২০ বছরের মন্ত্রী হােক বা ৩০ বছর হােক নির্বাচন ওটার ওপর নির্ভর করেনা।

শিলিগুড়ি বিধানসভায় এবার তৃণমূল কংগ্রেস প্রার্থী ওমপ্রকাশ মিশ্র। মাটিগাড়া নশালবাড়ি কেন্দ্রে তৃণমূলের প্রার্থী নলিনীরঞ্জন রায়, ফাঁসিদেওয়ায় ছােটক কিস্ক। ভােটের হাওয়া শুরু হতেই শনিবার শিলিগুড়ি আসছেন তৃণমূল সুপ্রিমাে মমতা বন্দ্যোপাধ্যায়।

শিলিগুড়িতে তৃণমূল প্রার্থীদের সমর্থনে শনিবার বিকালে তিনি বিশেষ পদযাত্রায় অংশ নেবেন বলে জানা গিয়েছে। তারজন্য পুলিশ প্রশাসনও এখন চূড়ান্ত ব্যস্ত। জেলা তৃনমুলের কর্মীরাও ভােট প্রচারে নেমে পড়েছেন।