বাড়ি বাড়ি গিয়ে ভােটের প্রচার করলেন তৃণমূলের প্রার্থী জুন মালিয়া

পায়ে হেঁটে দলীয় কর্মী ও নেতাদের সঙ্গে নিয়ে ভােটের প্রচার করলেন মেদিনীপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী অভিনেত্রী জুন মালিয়া।

Written by SNS West Medinipur | March 18, 2021 12:47 pm

জুন মালিয়া (ছবি: ফেসবুক@junemaliaofficial)

প্রচন্ড রােদ কে উপেক্ষা করেও গ্রামের পর গ্রাম পায়ে হেঁটে দলীয় কর্মী ও নেতাদের সঙ্গে নিয়ে ভােটের প্রচার করলেন মেদিনীপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী অভিনেত্রী জুন মালিয়া। বাড়ির মেয়ের মত বিভিন্ন বাড়িতে গিয়ে তিনি যেমন মহিলাদের সঙ্গে কথা বলেন। তেমনি শিশুদের আদর করেন।

জুন মালিয়াকে কাছে পেয়ে খুশি এলাকার সর্বস্তরের মানুষ। যেভাবে তিনি গ্রামে গ্রামে গিয়ে প্রচার করছেন তাতে খুশি তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা। এর আগে কোন প্রার্থী এভাবে বাড়ি বাড়ি গিয়ে ভােটের প্রচার করেনি বলে গ্রামবাসীরা জানান। জুন মালিয়ার কাছে গ্রামবাসীরা তাদের অভাব অভিযোগর কথা জানান।

গ্রামবাসীদের অভাব-অভিযােগের কথা মন দিয়ে শুনেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী জুন মালিয়া। তিনি গ্রামবাসীদের বলেন আপনারা আমাকে আশীর্বাদ করুন এবং আমি নির্বাচিত হলে আপনাদের সঙ্গে নিয়ে আমি এই এলাকার উন্নয়নের কাজ করব।

আপনারা বাংলার শান্তি ও উন্নয়নের কান্ডারী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের হাতকে শক্তিশালী করে তােলার জন্য আমাকে ২৭ মার্চ ভােট দিয়ে আশীর্বাদ করবেন। যাতে তৃতীয়বারের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার মুখ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করতে পারে।

জুন মালিয়ার সাথে ছিলেন তৃণমূল কংগ্রেসের জেলা কমিটির সাধারণ সম্পাদক গােপাল সাহা, তৃণমূল কংগ্রেসের জেলা কমিটির সম্পাদক সুজয় হাজরা, তৃণমূল কংগ্রেসের নেতা মানস দে সহ দলের অন্যান্য নেতাকর্মীরা।

মঙ্গলবার মেদিনীপুর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত মেদিনীপুর সদর ব্লকের গােয়ালডাঙ্গা, আলমপুর, বাঘের পুকুর, বিনপুর, এনায়েতপুর সহ বিভিন্ন গ্রামে গিয়ে তিনি প্রচার করেন। বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে তিনি প্রতিটি বাড়িতে যান। সেই সঙ্গে তিনি রাজ্য সরকারের সাফল্যের কথা তুলে ধরেন। তিনি গ্রামবাসীদের বলেন যদি মমতা বন্দ্যোপাধ্যায়ের ক্ষমতা না থাকে তাহলে গরীব মানুষের ক্ষতি হবে।