নির্বাচনী প্রচারে গিয়ে দলীয় কর্মীদের সাথে নাচে মেতে উঠলেন তৃণমূলের প্রার্থী জুন মালিয়া

পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী অভিনেত্রী জুন মালিয়া তার নির্বাচনী এলাকা শালবনি ব্লকের হাতিমারি এলাকায়।

Written by SNS West Medinipur | March 23, 2021 2:35 pm

জুন মালিয়া (ছবি: ফেসবুক@junemaliaofficial)

পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী অভিনেত্রী জুন মালিয়া তার নির্বাচনী এলাকা শালবনি ব্লকের হাতিমারি এলাকায়। গিয়ে ভােটের প্রচার করেন। তিনি যখন ওই এলাকায় গিয়ে বাড়ি বাড়ি ভােট ভিক্ষা চেয়ে জোড়া ফুলে ভােট দেওয়ার আবেদন জানিয়ে নির্বাচনী প্রচার করছেন।

সেই সময় মহিলা তৃণমূল কংগ্রেসের কর্মীরা তাকে নাচার জন্য অনুরােধ করেন। তাই দলের মহিলা কর্মীদের অনুরােধে সাড়া দিয়ে তিনি মহিলা তৃণমূল কংগ্রেস কর্মীদের সাথে কোমর দুলিয়ে নাচ করতে শুরু করেন।

যার ফলে খুশি ওই এলাকার দলীয় কর্মী ও সমর্থকরা। মেদিনীপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী অভিনেত্রী জুন মালিয়া বলেন আমি মেদিনীপুরের মেয়ে আমার জন্মস্থান মহিষাদল। আমি মহিষাদল রাজবাড়ির মেয়ে। দিদি আমাকে মেদিনীপুর বিধানসভা কেন্দ্রে প্রার্থী করেছে।

তাই আপনারা জোড়া ফুলে ভােট দিলে দিদি কে তৃতীয়বার মুখ্যমন্ত্রী করার জন্য। আমি নির্বাচিত হলে আপনাদের সকলকে সঙ্গে নিয়ে এই এলাকার উন্নয়নের কাজকে আরও এগিয়ে নিয়ে যাব।