ব্রিগেডের মঞ্চেও হাজির টলিপাড়া

টলিপাড়ায় যেখানে প্রতিযােগিতা শুরু হয়েছে কে তৃণমূলে যাবে আর কে বিজেপিতে যাবে তারই মাঝে রবিবারে একলল টলি তারকাকে দেখা গেল ব্রিগেড সমাবেশের মঞ্চে।

Written by SNS Kolkata | March 2, 2021 12:50 am

ব্রিগেড সমাবেশ (Photo: Twitter | @CPIM_WESTBENGAL)

টলিপাড়ায় যেখানে প্রতিযােগিতা শুরু হয়েছে কে তৃণমূলে যাবে আর কে বিজেপিতে যাবে তারই মাঝে রবিবারে একলল টলি তারকাকে দেখা গেল ব্রিগেড সমাবেশের মঞ্চে।

সেখানে উপস্থিত পচিালক কমলেশর মুখােপাধ্যায়, অভিনেতা বাদশা মৈত্র টলিপাড়ার কিছু বাম মনােভাবাপন্ন ব্যক্তিত্ব বিকল্প আছে বলে সাংস্কৃতিক মঞ্চ গড়ার ডাক দিয়েছিলেন।

এদের ছাড়াও ব্রিগেডের মঞ্চে দেখা গিয়েছে সব্যসাচী চক্রবর্তী, দেবদূত ঘােষ, শ্রীলেখা মিত্র, দেবজ্যোতি মিশ্র সহ আরও অনেককেই। ব্রিগেডে উপস্থিত সমস্থ মানুষকে সংগ্রামী অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখতে শুরু করেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়।

তিনি বলেন, ‘আমাদের দেশ ও রাজ্যে একমাত্র বামেরাই বিকল্প গড়ে তুলতে পারে। একমাত্র বামেদের জোটই বিকল্প গড়ে তুলতে পারে।’

মঞ্চে উপস্থিত সব্যসাচী চক্রবর্তী জানান, আজকে আমরা যে কারণে এখানে জমায়েত হয়েছি সেটা আপনারা সকলেই জানেন।

যে সরকার আমাদের রাজা চালাচ্ছে, বা যে সরকার এখানে ঢােকার চেষ্টা ছে, তাদেরকে প্রতিরোধ করতে হবে। আমাদের বাম গণতান্ত্রিক জোটকে সমর্থন করতে হবে।

যদি পশ্চিমবঙ্গ চান, তাহলে এছাড়া আর গতি নেই এটাই জোর গলায় আমরা স্বাই বলব। আপনারা আশা করি সমর্থন করবেন। যাতে আগামী দিন সুদিন হয়, তার ন্য আমাদের এই লড়াই। আজকের এই জমায়েত সেই উদ্দেশ্যেই।

শ্রীলেখা মিত্র বলেন, ‘এই যে এত লােক জমায়েত করেছেন এই ভােটগুলি যেন ব্যালট পেপারে ফুটে ওঠে। ব্যালট পেপারে যেন ভােট ঠিক জায়গাতে পড়ে। ইনকিলাব জিন্দাবাদ, বিকল্প একটাই।’