বিজেপি’র ব্রিগেড আসলে তৃণমূলের প্রাক্তনী সভা: শতরূপ ঘোষ

রিষড়া পৌরসভার প্রাক্তন পৌর প্রধান স্বর্গীয় শ্রী দিলীপ সরকার মহাশয়ের স্মরণে রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন বামফ্রন্টের তরুণ নেতা শতরূপ ঘোষ।

Written by Arnab Biswas Rishra | March 8, 2021 3:13 pm

শতরূপ ঘোষ (ছবি@Arnab Biswas/SNS)

রিষড়া পৌরসভার প্রাক্তন পৌর প্রধান স্বর্গীয় শ্রী দিলীপ সরকার মহাশয়ের স্মরণে রিষড়া রেলপার্ক সাধারণ পাঠাগারে একটি রক্তদান শিবিরের আয়োজন করে রিষড়া সিপিআইএম দক্ষিণ-পশ্চিম পৌর শাখা। রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন বামফ্রন্টের তরুণ নেতা শতরূপ ঘোষ।

রক্তদান শিবিরে বহু সাধারণ মানুষ স্বতঃস্ফূর্তভাবে যোগদান করেন। শিবিরে উপস্থিত প্রধান অতিথি শতরূপ ঘোষ রক্তদান শিবিরের এই মহৎ উদ্দেশ্যকে সাধুবাদ জানিয়ে আসন্ন বিধানসভাকে মাথায় রেখে রিষড়াবাসী এবং নিজের দলের সহ-কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে বলেন, ‘বিজেপির ব্রিগেড আসলে তৃণমূল কর্মীদের প্রাক্তনী সভা। আগে যে সকল তৃণমূল কর্মী বলতো ক্ষমতায় এলে একটাও লাল পতাকা দেখা যাবে না বঙ্গের রাজনীতিতে আজ তারা নিজেদের পতাকা বদল করে অন্য পতাকা হাতে রাজনীতির আঙিনায় নিজেদের অস্তিত্ব রক্ষার লড়াই করছে।

কিন্তু লাল পতাকা আজও বদল হয়নি কারণ কর্মী আর সমর্থকরা আজও আমাদের পাশে আছেন। তৃণমূল কংগ্রেস দলটা ঠিক যেনো মুখ্যমন্ত্রীর পেট্রোলের মূল্যবৃদ্ধির বিরুদ্ধে স্কুটি চালানোর মতন এই রাজ্যকে চালাচ্ছে নড়বড়ে ভাবে পাশে পুলিশ না থাকলে কবেই মাটিতে পড়ে যেত।’

মুখ্যমন্ত্রীর ডিম-ভাত ক্যান্টিনকেও কটাক্ষ করতে ছাড়েননি শতরূপ। তিনি সরাসরি ভাবে বলেন, ‘যখন দরকার ছিল অর্থাৎ করোনাকালীন অসময়ে তখন কেবল মাত্র বামেদের শ্রমজীবী ক্যান্টিনগুলি অসহায় মানুষকে খাওয়ার পৌঁছে দেওয়ার চেষ্টা করেছে যা কোনো প্রচামাধ্যমে আসেনি।

অপরদিকে আরেকদল অর্থাৎ বিজেপি কেবলমাত্র থালাবাসন বাজিয়ে মানুষদের সাথে প্রহসন করেছে। রান্নার গ্যাস,পেট্রোল থেকে বিদ্যুৎ পরিষেবার মাত্রাধিক মূল্যবৃদ্ধি নিয়ে রাজ্য ও কেন্দ্র সরকারকে কটাক্ষ করেন শতরুপ’।

তিনি উপস্থিত সকল মানুষকে আসন্ন বিধানসভা ভোটে বামদের ভোট দিয়ে বাংলার উজ্জ্বল ভবিষ্যতের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার কথা বলেন যা ভবিষ্যৎ প্রজন্ম এবং সাধারন মানুষের কাছে সুদিন ফিরেয়ে দিতে পারবে।