এবার ‘গােলি মারাে’ স্লোগান উঠলাে জামুড়িয়ায়

সম্প্রতি দিল্লিতে বিশ্ব হিন্দু পরিষদের সদস্য রিঙ্কু শর্মা খুন হয়েছে। রবিবার বিশ্ব হিন্দু পরিষদ এবং বজরং দলের সদস্যরা যৌথভাবে একটি বিক্ষোভ সমাবেশ করেন।

Written by SNS Kolkata | February 17, 2021 1:29 pm

প্রতীকী ছবি (Photo: iStock)

এবার ‘গােলি মারাে’ স্লোগান উঠলাে জামুড়িয়ায়। সম্প্রতি দিল্লিতে বিশ্ব হিন্দু পরিষদের সদস্য রিঙ্কু শর্মা খুন হয়েছে। রবিবার বিশ্ব হিন্দু পরিষদ এবং বজরং দলের সদস্যরা যৌথভাবে একটি বিক্ষোভ সমাবেশ করেন।

এই মিছিল থেকেই বিতর্কিত স্লোগান তােলা হয়। বিশ্ব হিন্দু পরিষদের সমর্থকরা রিঙ্কুর হত্যাকারীকে গুলি করার জন্য, স্লোগান তােলে। এই সমর্থকরা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকেও রেহাই দিলেন না এবং কেজরিওয়ালের বিরুদ্ধে ও অশালীন শব্দ ব্যবহার করেন।

এই মিছিলটি জামুড়িয়া ১১ নম্বর কালী মন্দির থেকে জামুড়িয়া থানা মােড় পর্যন্ত হয়। সন্তোষ সিং, প্রমােদ পাঠক, শঙ্খ বিশ্বাস, রাজেশ ঝা, নিরঞ্জন সিং, সভাপতি সিং সহ স্থানীয় সকল বজরং দল ও বিশ্ব হিন্দু পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

এই উপলক্ষে বিশ্ব হিন্দু পরিষদ কর্মী সােমনাথ গােপ বলেন, রিঙ্কু একজন সক্রিয় কর্মী ছিলেন। তাঁর হত্যায় বিশ্ব হিন্দু পরিষদের সদস্যরা অত্যন্ত ক্ষুব্ধ। তিনি দাবি করেন, জয় শ্রী রামের কথা বলার পরে যদি কোনও বিষ্ণুকে হত্যা করা হয়, তবে হাজার হাজার রিঙ্কু জন্মগ্রহণ করবেন