বন্ধুত্ব প্রমাণ করতে খালে ঝাঁপ তিন বন্ধুর ! ডুবে মৃত দুই

প্রতিজ্ঞা রাখতে গিয়ে বড় বিপদ ডেকে আনলেন তাঁরা। জলে ঝাঁপ দেওয়ার পরই দুই বন্ধু তলিয়ে যান। তৃতীয় জন জলে হাবুডুবু খাচ্ছিলেন।

Written by SNS ফরিদাবাদ | July 9, 2022 9:15 pm

যেন হরিহর আত্মা। একে অপরের প্রতি কত টান তা প্রমাণ এমন ভয়ঙ্কর পদক্ষেপ তিন বন্ধু নিল যে বর্তমানে শোকে স্তব্ধ তিনজনেরই বাড়ির লোক। বন্ধুত্ব প্রমাণ করতে তাঁরা তিন জনেই ঠিক করলেন একসঙ্গে খালে ঝাঁপ দেবেন।

বন্ধুত্ব প্রমাণ করতেই তিন জনে মিলেই একটি খালের ধারে গিয়ে দাঁড়ান। সেখান থেকে তিন বন্ধুই একসঙ্গে খালে ঝাঁপ দেন। প্রতিজ্ঞা রাখতে গিয়ে বড় বিপদ ডেকে আনলেন তাঁরা। জলে ঝাঁপ দেওয়ার পরই দুই বন্ধু তলিয়ে যান। তৃতীয় জন জলে হাবুডুবু খাচ্ছিলেন।

স্থানীয়দের চোখে পড়তেই তাঁরা ওই যুবককে উদ্ধার করেন। বাকি দু’জন নিখোঁজ। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে হরিয়ানার ফরিদাবাদে।পুলিশ জানিয়েছে , তিন বন্ধুই মত্ত ছিলেন। উদ্ধার হওয়া যুবক অমিত গুপ্ত পুলিশকে জানান , খালে ঝাঁপ দেওয়ার আগে তিন বন্ধু মিলে মদ্যপান করেন।

তার পর তাঁরা খালের ধারে এসে পোশাক খুলে , মোবাইল খালের ধারে রেখে ঝাঁপ দেন। অমিত পুলিশকে আরও জানিয়েছেন যে , বন্ধুত্বের প্রমাণ দিতেই এই ঘটনা। বাকি দুই যুবক মনু এবং সঞ্জীবকে খুঁজতে রাজ্য বিপরায় মোকাবিলা বাহিনীকে ডাকা হয়।