মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত তিন

জাইলাের সাথে মােটরবাইক-এর মুখােমুখি সংঘর্ষে মৃত্যু হল তিন জনের। রবিবার রাত ১১ টা নাগাদ ঘটনাটি ঘটেছে গাজোলের জামতলার কাছে ৫১২ নম্বর জাতীয় সড়কে।

Written by SNS Malda | December 2, 2020 5:46 pm

(প্রতিনিধিত্বমূলক ছবি: iStock)

জাইলাের সাথে মােটরবাইক-এর মুখােমুখি সংঘর্ষে মৃত্যু হল তিন জনের। রবিবার রাত ১১ টা নাগাদ ঘটনাটি ঘটেছে গাজোলের জামতলার কাছে ৫১২ নম্বর জাতীয় সড়কে। ঘটনার জেরে বেশ কিছুক্ষণের জন্য জাতীয় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে গাজোল থানার পুলিশ এসে মৃতদেহ তিনটি উদ্ধার করে নিয়ে আসে গাজোল গ্রামীণ হাসপাতালের মর্গে। দুর্ঘটনাগ্রস্ত মােটরসাইকেল এবং যাত্রীবাহী ছােট গাড়িটিকে আটক করেছে গাজোল থানার পুলিশ। তবে মৃতদের পরিচয় সম্পর্কে এখনাে কিছু জানা যায়নি। বিভিন্ন তথ্য সংগ্রহ করে মৃতদের পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে গাজল পুলিশ।

স্থানীয় বাসিন্দারা জানালেন যাত্রীবাহী জাইলাে গাড়ি টি গাজোলের দিক থেকে বালুরঘাটের দিকে যাচ্ছিল।

উল্টোদিক থেকে আসছিল মােটরসাইকেলটি। মােটর সাইকেলে তিনজন আরােহী ছিলেন। বাঁকের মুখে গাড়ি এবং মােটরসাইকেলের মুখােমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের জেরে মােটরসাইকেলের ৩ জন আরােহী ছিটকে পড়েন। জাইলাে গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়
। ঘটনাস্থলেই মারা যান তিনজন মােটরসাইকেল আরােহী। ঘটনার পরই জাইলাে গাড়ির আরােহীরা পালিয়ে যায়।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে গাজোল থানার পুলিশ। মৃতদেহ গুলি উদ্ধার করে নিয়ে আসে গাজোল। গ্রামীণ হাসপাতালে। দুর্ঘটনাগ্রস্ত গাড়ি দুটিকেও আটক করে নিয়ে আসে থানায়। তবে এখনাে পর্যন্ত মৃত তিন মােটরসাইকেল আরােহীর পরিচয় পাওয়া যায়নি। বিভিন্ন সূত্র ধরে মৃতদের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। ঘটনার জেরে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।