এবার ইডি’র তিন কর্তাকে তলব করল লালবাজার

ফের ইডি কর্তাদের তলব করল লালবাজার। ৩১ আগস্টের মধ্যে লালবাজারে হাজিরা দিতে বলা হয়েছে ইডি কর্তাদের। সূত্রের খবর, তিন ইডি কর্তাকে হাজিরার নােটিশ পাঠান হয়েছে।

Written by SNS Lalbazar | August 29, 2021 6:38 pm

লালবাজার (Photo: Facebook@tanju1964)

ফের ইডি কর্তাদের তলব করল লালবাজার। ৩১ আগস্টের মধ্যে লালবাজারে হাজিরা দিতে বলা হয়েছে ইডি কর্তাদের। সূত্রের খবর, তিন ইডি কর্তাকে হাজিরার নােটিশ পাঠান হয়েছে। যাদের মধ্যে রয়েছে ইডির জয়েন্ট ডিরেক্টর, স্পেশাল ডিরেক্টর, অ্যাডিশনাল ডিরেক্টর।

মূলত বিধানসভা ভােটের আগে কয়লা কাণ্ডের অন্যতম অভিযুক্ত ব্যবসায়ী গণেশ বাগারিয়ার সঙ্গে কিছু ইডি অফিসারদের কথােপকথনের টেপ প্রকাশ্যের আসে। মূলত এই বিষয়ে তদন্তের ব্যাপারেই জিজ্ঞাসাবাদ করতেই ইডি কর্তাদের তলপব করা হয়েছে বলে সূত্রের খবর।

সেই সমস্ত ইডি কর্তাদের লালবাজারে তলব করা ইডি কর্তা সুমন প্রকাশ সিং-এর নাম। যদিও এর আগেও একবার ইডি কর্তাদের লালবাজারে হাজির হওয়ার জন্য নােটিশ পাঠান হয়েছিল। কিন্তু সেবার হাজিরার নােটিশ এড়িয়ে যান ইডি কর্তারা।

এবার ফের এই বিষয়ে তদন্তের জন্য হাজিরা দিতে বলা হল ইডি কর্তাদের। মূলত ইডির অফিসারদের সঙ্গে কয়লাকাণ্ডে অভিযুক্ত গণেশ বাগারিয়ার কি রকমের সম্পর্ক এবং কেনই বা গণেশ বাগারিয়াকে ইডির অফিসাররা ফোন করেছিল এই সমস্ত প্রশ্নে উত্তর খুঁজতেন লালাবাজারের তলব বলে সূত্রের খবর।