বাংলার জামাই খুব পেটুক, নাড্ডা’কে কটাক্ষ চন্দ্রিমার

বাংলার জামাই খুব পেটুক, এইভাবেই বিজেপির সর্বভারতীয় সভাপতি তথা আক্ষরিক অর্থে বাংলার জামাই জগৎপ্রকাশ নাড্ডাকে কটাক্ষ ছুঁড়ে দিলেন রাজ্য মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

Written by SNS Kharagpur | February 25, 2021 8:51 pm

জগৎপ্রকাশ নাড্ডা (File Photo: IANS)

বাংলার জামাই খুব পেটুক, এইভাবেই বিজেপির সর্বভারতীয় সভাপতি তথা আক্ষরিক অর্থে বাংলার জামাই জগৎপ্রকাশ নাড্ডা’কে কটাক্ষ ছুঁড়ে দিলেন রাজ্য মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

বুধবার খড়গপুরের ১৩ নং ওয়ার্ডে মহিলা তৃণমূল কর্মীদের এক প্রকাশ্য সমাবেশে চন্দ্রিমা বলেন, উড়ােজাহাজে করে বাংলার জামাই আসছেন। গরিব, আদিবাসী পরিবারে গিয়ে খাওয়া দাওয়া করছেন। ওনাকে বলব জামাইষষ্ঠীতে আসুন। ভালাে করে খাইয়ে দেব। যে পরিবারে যাচ্ছেন সেই বাড়ির মহিলাদের সঙ্গে কথা বলার সময়ও নেই। শুধু খেয়ে ঢেঁকুর তুলে চলে যাচ্ছেন। 

এরপরেই কৃষক আন্দোলনের প্রসঙ্গ টেনে এনে চন্দ্রিমা বলেন, কৃষকদের সঙ্গে কথা বলার সময় যাদের হাতে নেই তাদের কাছে এসব আশা করাটাই অন্যায়। চন্দ্রিমা বলেন, প্রধানমন্ত্রী এসে বললেন, বাংলার গ্রামে গ্রামে ঘরে ঘরে নাকি জল নেই। উনি একটু ভালাে করে দেখলে ওই বাড়ির মেয়েদের চোখে জল দেখতে পেতেন। চারশ টাকার রান্নার গ্যাস আটশ টাকা হয়েছে। 

এদিনের মহিলা সমাবেশে উপস্থিত ছিলেন রবিশংকর পাণ্ডে, সুমিতা দাম, মিতা দাস, রিংকি দাস ঘােষ সহ অন্যান্য নেতৃত্ব। এদিন খড়গপুর অতুলমনি স্কুল মাঠে জেলা স্বয়ংসিদ্ধা মেলার উদ্বোধন করেন মন্ত্রী। তিনি বলেন, মুখ্যমন্ত্রী মেয়েদের দিকে নজর রাখেন। মেয়েরা যাতে ব্যাঙ্ক থেকে স্বসহায়ক দল তৈরির জন্য সহজে ঋণ পান তার জন্য নির্দেশও দিয়েছেন ব্যাঙ্কগুলিকে।