গঙ্গাসাগর মেলায় অসুস্থ ব্যক্তিকে আনা হল হাওড়ায়

এয়ার অ্যাম্বুলেন্সে করে। দ্রুত তাঁকে ভর্তিও করা হল হাসপাতালে। গঙ্গাসাগর মেলায় অসুস্থ হয়ে পড়া ব্যক্তিকে দ্রুত চিকিৎসার ব্যবস্থা করলাে প্রশাসন।

Written by SNS Howrah | January 13, 2021 8:21 pm

প্রতিকি ছবি (File Photo: iStock)

তাকে আনা হল হেলিকপ্টারের এয়ার অ্যাম্বুলেন্সে করে। দ্রুত তাঁকে ভর্তিও করা হল হাসপাতালে। গঙ্গাসাগর মেলায় অসুস্থ হয়ে পড়া ব্যক্তিকে দ্রুত চিকিৎসার ব্যবস্থা করলাে প্রশাসন। জানা গিয়েছে, সাগর মেলায় গিয়ে অসুস্থ হয়ে পড়লেন ৫৫ বছর বয়সের মুকুল গিরি। তিনি গঙ্গাসাগর এলারই বাসিন্দা।

মঙ্গলবার সকালে তিনি অসুস্থ হয়ে পড়েন। তার বুকে ব্যথা অনুভব হয়। প্রশাসনের উদ্যোগে সেখান থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে নিয়ে আসা হয় হাওড়া ডুমুরজলা হেলিপ্যাডে। সেখান থেকে আম্বুলেন্সে করে গ্রিন করিডােরের মাধ্যমে চিকিত্সার জন্য তাঁকে নিয়ে যাওয়া হা হাওড়া জেলা হাসপাতালে।

প্রসঙ্গত গত বছরে মুখ্যমন্ত্রী এয়ার অ্যাম্বুলেন্স পরিষেবা চালু করেন। গত বছরে ভিন রাজ্যের এক বাসিন্দাসহ কয়েকজন মেলা প্রাঙ্গণে অসুস্থ হয়ে পড়লে এই পরিষেবার মাধ্যমে তাঁদের জীবন রক্ষা করা সম্ভব হয়। মঙ্গলবার সকালে গঙ্গাসাগর মেলা এলাকার এই বাসিন্দা এদিন সকালে বুকে ব্যাথা নিয়ে চিকিৎসা করাতে আসেন।

স্থানীয় মেডিক্যাল অফিসার ডঃ মহম্মদ ইমানুদ্দিন খান এদিন অসুস্থ ব্যক্তির সাথে মেডিক্যাল অ্যাটেনডাক্টের হিসেবে হাওড়ায় আসেন। তিনি বলেন, টিপিক্যাল চেস্ট পেইন নিয়ে রােগী ভর্তি হন। ই সি জিতে হার্টের সমস্যা ধরা পড়ে। তাই রােগীকে উন্নততর চিকিৎসার জন্যে এখানে পাঠানাে হয়েছে।

জানা গিয়েছে, এদিন মুকুল গিরিকে হাওড়া ডুমুড়জলা হেলিপ্যাডে নামিয়ে তৎক্ষনাৎ অ্যাম্বুলেন্সে করে ওড়া হাসপাতালে পাঠানাে হয়।