কৃষ্ণনগরের মানুষ তারকা প্রার্থী নিয়ে একেবারেই খুশি নয়

প্রার্থী তালিকা ঘােষণা হওয়ার পর প্রথমবার কৃষ্ণনগরে গিয়েছেন উত্তর কৃষ্ণনগরের তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা অভিনেত্রী কৌশানী মুখােপাধ্যায়।

Written by Ankita Acharya Krishnanagar | March 11, 2021 9:47 pm

কৌশানী মুখােপাধ্যায় (Photo: Twitter | @KoushaniMukher1)

প্রার্থী তালিকা ঘােষণা হওয়ার পর প্রথমবার কৃষ্ণনগরে গিয়েছেন উত্তর কৃষ্ণনগরের তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা অভিনেত্রী কৌশানী মুখােপাধ্যায়। কিন্তু সেখানে গিয়ে চরম অসন্তোষের মুখে পড়তে হলে তাঁকে। 

প্রার্থী নিয়ে ক্ষোভ তাে ছিলই, এদিন কৌশানির সঙ্গে দেখা করলেন না কৃষ্ণনগর পৌরসভার প্রশাসক তথা তৃণমূল জেলা সহ সভাপতি অসীম সাহা স্বয়ং! তাঁর বক্তব্য, কৃষনগরের মানুষ তারকা প্রার্থী নিয়ে একেবারেই খুশি নয়।

অতএব এই ঘটনায় ইতিমধ্যে ফের একবার তৃণমূল কংগ্রেসের অন্দের ছবি প্রকাশ্যে এল। প্রার্থী তালিকা ঘােষণা করার পর ব্যাপক অসন্তোষের ছবি ধরা পড়ে রাজ্য জুড়ে। ইতিমধ্যে বেশ কয়েকজন বিধায়ক যারা টিকিট পাননি তারা চলে গিয়েছিলেন বিজেপিতে। 

উত্তর কৃষ্ণনগর তৃণমূল প্রার্থী কৌশানিকে নিয়ে ব্যাপক অসন্তোষের ছবি ধরা পড়ল। যদিও এই ঘটনায় এতােটুকু বিলম্বিত নন কৌশানি নিজে। আত্মবিশ্বাসের সঙ্গে প্রতিক্রিয়া দিয়ে বলেছেন, তিনি সবার কাছে যাবেন এবং সবাইকে নিয়ে কাজ করবেন। 

এই অসন্তোষের ঘটনা নিয়ে অসীম সাহা বলেন, তারকা প্রার্থী নিয়ে কৃষগরের মানুষের অভিজ্ঞতা একেবারেই ভালাে নয়। কারণ তাপস পাল যখন এখানকার লােকসভা প্রার্থী ছিলেন তখন প্রথম পাঁচ বছর কাজ হলেও পরবর্তী পাঁচ বছর কোনাে কাজ হয়নি। তবে যেহেতু প্রার্থী ঠিক করেছে তাই তার প্রচারেই কাজ করা হবে বলে জানানাে হয়েছে স্থানীয় নেতৃত্বের তরফের। 

অন্যদিকে কৌশানি জানিয়েছেন, তাঁকে বাইরের লােক ভাবা হচ্ছে, তারকাও অন্যরা বানিয়েছেন তাঁকে। তিনি যে প্রতিশ্রুতি দিয়েছেন তা রাখতে পারবেন বলেই দিয়েছেন এবং এই বিষয়ে নিজের বাবা-মায়ের সামনেও জবাবদিহি করেন তিনি। একই সঙ্গে তাঁর বক্তব্য, সকলের কাছে দিদি সব। তাই কে প্রার্থী, সেটা হয়তাে যায় আসবে না।