রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৩০ হাজার ছাড়ালো

গত চব্বিশ ঘন্টায় রাজ্যে করোনা’য় আক্রান্ত হয়েছেন ১৫৬০ জন। যা এ পর্যন্ত রাজ্যে একদিনের হিসাবে সর্বাধিক। মৃত্যু হয়েছে ২৬ জনের।

Written by SNS Kolkata | July 13, 2020 8:46 pm

প্রতিকি ছবি (File Photo by Johan ORDONEZ / AFP)

গত চব্বিশ ঘন্টায় রাজ্যে করোনা’য় আক্রান্ত হয়েছেন ১৫৬০ জন। যা এ পর্যন্ত রাজ্যে একদিনের হিসাবে সর্বাধিক। মৃত্যু হয়েছে ২৬ জনের। রবিবার রাজ্য স্বাস্থ্য দফতরের বুলেটিনে এই তথ্য জানানো হয়েছে। রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩০,০১৩ জন।

অন্যদিকে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯৩২। বর্তমানে রাজ্যে করোনা সক্রিয় রোগীর সংখ্যা ১০,৫০০। চব্বিশ ঘন্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯১২ জন। পশ্চিমবঙ্গে মোট করােনা জয়ীর সংখ্যা বেড়ে হয়েছে ১৮,৫৮১। গত চব্বিশ ঘন্টায় কলকাতায় নতুন করে ৪৫৪ জন সংক্রামিত হয়েছেন।

উত্তর ২৪ পরগনা জেলায় এই সময়সীমার মধ্যে নতুন করে ৩৫৭ জন সংক্রামিত হয়েছেন। দক্ষিণ ২৪ প্রগনার ১৬১ জন ও হাওড়ায় ১২৭ জন সংক্রামিত হয়েছেন। পুরুলিয়া ও ঝাড়গ্রাম থেকে কোনও সংক্ৰমের খবর নেই।

এদিন সারা রাজ্যে যারা করোনা সংক্রমণে মারা গিয়েছেন তাদের মধ্যে ১৩ জন কলকাতার বাসিন্দা। দক্ষিণ ২৪ পরগনা ও উত্তর ২৪ পরগনা থেকে মারা গিয়েছেন চার ও তিন জন। হাওড়া ও পশ্চিম মেদিনীপুর থেকে মৃত দু’জন করে। একজন করে মারা গেছেন দার্জিলিং ও মুর্শিদাবাদে।