পরকিয়ার স্বার্থে দুই ছেলেকে খুন করল মা

পরকিয়ার সম্পর্কের পথের কাঁটা হয়ে দাঁড়ায় দুই ছেলে। আর তাদের সরিয়ে ফেলতেই সুপারি কিলার দিয়ে খুনের অভিযােগ উঠল মায়ের বিরুদ্ধে।

Written by SNS Kolkata | August 24, 2021 7:02 pm

প্রতিকি ছবি (File Photo: iStock)

পরকিয়ার সম্পর্কের পথের কাঁটা হয়ে দাঁড়ায় দুই ছেলে। আর তাদের সরিয়ে ফেলতেই সুপারি কিলার দিয়ে খুনের অভিযােগ উঠল মায়ের বিরুদ্ধে। এই ঘটনার অভিযােগে মাকে গণপ্রহার দেওয়া হয়। যদিও এই সমস্ত ঘটনাতে এখনও কাউকে গ্রেফতার করেনি পুলিশ। ঘটনাটি ঘটেছে রব্বিার সামন্তখণ্ড এলাকায়।

স্থানীয় সূত্রের খবর, এদিন সকালে সামন্তখণ্ড এলাকার এক মহিলার বাড়ির সামনে তার এক ছেলের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এই ঘটনা পাড়া-প্রতিবেশীরা জানতে পারলে তারা মাকে জিজ্ঞাসাবাদ করতে শুরু করে।

সেইসময় তারা জানতে পারে, তার আরেক ছেলেও মারা গিয়েছে। বাড়ি থেকে কিছুটা দূরে আরেক ছেলের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এরপরই প্রতিবেশীরা অভিযােগ করেন, ওই মহিলা বিবাহ বহির্ভূত সম্পর্কে লিপ্ত। আর পথের কাটা সরাতেই সুপারি কিলার নিয়ােগ করে পরিকল্পনামাফিক দুই ছেলেকে খুন করিয়েছে মা।

এরপর ওই মহিলাকে ঘর থেকে টেনে বের করে বেদম মারধর করে স্থানীয় বাসিন্দারা। এই বিষয়ে এক বাসিন্দার মন্তব্য, ওই মহিলার অনেকদিন। ধরেই একটা সম্পর্ক ছিল। সেটা বেশি কেউ জানত না। তবে এই ঘটনার পর গােটা গ্রাম ব্যাপারটা জেনে যায়। আর তাতেই ক্ষোভে ফুসে ওঠেন প্রতিবেশীরা।

পরকিয়া সম্পর্কের জন্য নিজের ছেলেদের খুনের বিষয়টি কেউ মেনে নিতে পারেননি। তাই ওই মহিলাকে ধরে গণপিটুনি দেওয়া হয়েছে বলে দাবি তাদের। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।