দলের ওপর অসন্তুষ্ট তৃণমূলের নেতা মন্ত্রীরাই, দাবি কৈলাশ-মুকুলের

কৈলাস বিজয়বর্গীয় জানান, শুভেন্দু অধিকারী অভিষেক বন্দ্যোপাধ্যায় এর ওপর অসন্তুষ্ট। তিনি কারাের কাছে মাথা নােয়াবেন না।মুকুল রায় জানান, এটা সৌগতদার কথা।

Written by SNS Kolkata | December 3, 2020 3:17 pm

মুকুল রায় (File Photo: IANS)

শুভেন্দু সঙ্গে কি তবে তৃণমূলের যাবতীয় দূরত্ব মুছে গিয়েছে! তৃণমূল সাংসদ সৌগত রায়ের একটি মন্তব্যকে কেন্দ্র করে তােলপাড় রাজ্য রাজনীতি। এবার এই নিয়ে মন্তব্য করলেন বিজেপি সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায় এবং রাজ্য বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়।

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে শুভেন্দু অধিকারীর সঙ্গে তৃণমুলের শীর্ষ নেতৃত্বে একটি উচ্চ পর্যায়ের বৈঠক হওয়ার পরেই সৌগত রায় জানান, শুভেন্দু তৃণমূলের ছেড়ে যাবেন না। এরপরে কৈলাস বিজয়বর্গীয় জানান, শুভেন্দু অধিকারী অভিষেক বন্দ্যোপাধ্যায় এর ওপর অসন্তুষ্ট। তিনি কারাের কাছে মাথা নােয়াবেন না বলে মনে করি। অন্যদিকে মুকুল রায় জানান, এটা সৌগতদার কথা। শুভেন্দু এখনও কিছু বলেনি।

মােটের উপর তৃণমূলের ঘর ভাঙা নিয়ে কার্যত উচ্ছ্বাস দেখা গিয়েছিল গেরুয়া শিবিরে । এবার সেই উৎসাহে ভাটা পড়ল বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশ। প্রসঙ্গত, শুভেন্দু অধিকারী তৃণমূল ছাড়লে যে বিজেপির জন্য তা দরজা খােলা প্রকারান্তে বহুবার জানিয়েছে বিজেপি নেতারা। স্বাভাবিক ভাবেই তিনি তৃণমূল থাকবেন এটা খুব একটা খুশির খবর নয় বিজেপি নেতাদের জন্য।

কৈলাস বিজয়ায় জানান, তৃণমুলের মধ্যে যা চলছে তা দেখে স্পষ্ট বােঝা যাচ্ছে দলের নেতা মন্ত্রীর তৃণমূলের ওপর চরম অসন্তুষ্ট। সাধারণ মানুষের মনােভাব তাহলে কী হবে সেটা বুঝতেই পারছেন।

অন্যদিকে মুকুল রায় জানান, শুভেন্দু গণ আন্দোলন থেকে উঠে আসা নেতা। ও বিজেপিতে এলে পরিবর্তনের আন্দোলন আরাে শক্তিশালী হবে। পাশাপাশি তিনি আরাে বলেন, সৌগত রায় জানিয়েছেন যে সমস্ত কিছু মিটমাট হয়ে গেছে, এরা শুভেন্দু অধিকারীর মুখের কথা নয়।