মুখোশটা খুলে গেছে, এবার জনগণ রায় দেবে :  মমতা

Written by SNS March 8, 2024 1:50 pm
কলকাতা: গতকাল বৃহস্পতিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে গেরুয়া পতাকা হাতে তুলে নিয়ে পদত্যাগী বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তিনি জানিয়ে দিয়েছেন, তাঁর লক্ষ্য বাংলা থেকে তৃণমূল সরকারের বিদায় সূচনা নিশ্চিত করা। কয়েক ঘণ্টার ব্যবধানে ডোরিনা ক্রসিংয়ে আন্তর্জাতিক নারী দিবসের প্রাক্কালের সভায় বক্তব্য রাখতে গিয়ে নাম না করে যার জবাব দিলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।তাঁর কথায়, “বিচারের চেয়ারে বসে বিজেপিবাবু বিজেপিতে যোগ দেওয়ার ঘোষণা করেছেন! এদের হাতে মানুষ বিচার পাবেন?
তবে আমি খুশি, এদের মুখোশটা খুলে পড়ে গেছে। এবার জনগণ ওঁর রায় দেবে।”আরও বলেন, “তৈরি থাকুন, আপনি যেখানে দাঁড়াবেন সেখানে আমি স্টুডেন্টদের নিয়ে যাব! ওরাই আপনার বিচার করবে, যাদের চাকরি আপনি খেয়েছেন।” তাঁর কথায়, “আমি জাজ নিয়ে বলতে পারি না, কিন্তু জাজমেন্ট নিয়ে বলতে পারি। আমিও একজন আইনজীবী, আইনে কোনটা সঠিক, কোনটা বেঠিক আমরাও জানি।”
মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “কোনও সুয়োগ না দিয়ে ওয়ান সাইট গেম। অভিষেককে তো নাম করে করে রোজ গালাগালি দিত। রায় দেখে অনেকে আমাকে বলেওছেন, যা সব রায় বেরোচ্ছে, রায় দেখে তো রয়্যালবেঙ্গল টাইগারও ভয়ে পালিয়ে যাবে! তবে ওঁর মুখ থেকে মুখোশটা শেষ পর্যন্ত খসে পড়েছে এতে আমরা খুশী।”