কুলতলিতে রিসর্টে চুরির ৬ দিনের মধ্যে অপরাধীরা গ্রেফতার, উদ্ধার চুরির জিনিস

বাসন্তীর কুলতলি গ্রামের জনৈক দয়াল সর্দার বাসন্তী থানায় অভিযােগ করে লকডাউনের কারণে প্রায় সাত আটমাস বন্ধ থাকা রিসর্ট এর জিনিস পত্র চুরি হয়ে গেছে।

Written by SNS Kultali | December 10, 2020 3:15 am

প্রতিকি ছবি (Photo: IANS)

পুলিশ সব পারে। চাই কাজের স্বাধীনতার সহযােগিতা। আর সেই সহযােগিতা পেয়ে সহকর্মীদের সাথে নিয়ে বাসন্তী থানার পুলিশ মাত্র ছ’দিনের মধ্যে বড় চুরির কিনারা করে চুরির সঙ্গে যুক্ত ব্যক্তিদের ধরে চুরি যাওয়া প্রায় সব জিনিস উদ্ধার করলাে বুধবার ভােরে।

বারুইপুর পুলিশ জেলা সূত্রে জানা গেল, বাসন্তীর কুলতলি গ্রামের জনৈক দয়াল সর্দার ডিসেম্বর এর তিন তারিখে বাসন্তী থানায় অভিযােগ করে লকডাউনের কারণে প্রায় সাত আটমাস বন্ধ থাকা রিসর্ট এর জিনিস পত্র চুরি হয়ে গেছে। তিনি তিন তারিখ সকালে তার রিসর্ট এ গিয়ে দেখেন, রিসর্ট এর টিভি ফ্রিজ এসি মেশিন পাম্প মেশিন ফ্যান চুরি হয়ে গেছে।

অভিযােগ পেয়ে বাসন্তী থানার পুলিশ তদন্ত শুরু করে তাপস হালদার নামে একজনকে গ্রেফতার করে। ধৃত কে কোর্টে তুলে তিন দিনের পুলিশি হেফাজত পেলে তাঁকে জেরা করে আরাে দুজন কে গ্রেফতার করে যাঁরা চুরির জিনিস কিনেছিল। দুজন গ্রেফতার হবার পর উদ্ধার হয় চুরি যাওয়া চারটি টিভি একটি ফ্রিজ দুটি এসি মেশিন। তদন্তে নেমে মাত্র চার দিনের মধ্যে তস্কর কুল কে ধরা ও খােয়া যাওয়া জিনিস উদ্ধার হওয়ায় খুশি এলাকার মানুষ।