ডায়মন্ড হারবারের নিখোঁজ তৃণমূল যুব নেতার দেহ পুকুর থেকে উদ্ধার

নিখোঁজ ডায়মন্ড হারবারের তৃণমূল কংগ্রেসের যুব নেতা চৌত্রিশ বছরের পলাশ মণ্ডলের পচা গলা দেহ নয়নজুলি তে ভাসতে দেখা গেলে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

Written by SNS Kolkata | April 15, 2021 11:37 am

প্রতিকি ছবি (Photo: iStock)

তিন দিন ধরে নিখোঁজ ডায়মন্ড হারবারের তৃণমূল কংগ্রেসের যুব নেতা চৌত্রিশ বছরের পলাশ মণ্ডলের পচা গলা দেহ মঙ্গলবার দেবীপুর অঞ্চলের নয়নজুলি তে ভাসতে দেখা গেলে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

খবর পেয়ে সায়মন্ড হারবার থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। মৃতের পরিবারের অভিযােগে তাঁদেরই এক ঘনিষ্ঠ আত্মীয়া কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

সূত্রের খবর, মঙ্গলবার সকালে হাইটেনশন লাইনে কাজ করতে আসা কর্মীরা দেহ টি ভাসতে দেখে। প্রসঙ্গত, শনিবার একটি ফোন পেয়ে মােটর বাইক নিয়ে বাড়ি থেকে বেরিয়ে গিয়ে আর ফিরে আসেননি পলাশ মন্ডল। থানায় নিখোঁজ রয়েরি হয়েছিল। তদন্ত চলছিল।

নিখোঁজ পলাশ মন্ডল তৃণমূল কংগ্রেসের যুব নেতা ছিলেন। ছেলে পলাশের দেহ উদ্ধারের পর বাবা অশােক মন্ডল সংবাদ মাধ্যমে জানান, এই মৃত্যুর পেছনে রাজনীতি আছে কীনা বলতে পারবাে না।

তবে আমার এক ভাগ্নী ভিণধর্মের একটি ছেলের সঙ্গে মেলামেশা করায় বারণ করেছিল। কয়েক বছর আগের ঘটনা। ঐ ছেলেটি তখন আমার ছেলে পলাশকে দেখে নেবার হুমকি দিয়েছিল। জানিনা ওরা মেরে ফেলল কীনা। মৃত পলাশের স্ত্রী। ছােট একটি সন্তান আছে। এলাকায় শােকের ছায়া। ডায়মন্ড হারবার থানার পুলিশ পুরাে বিষয়টি খতিয়ে দেখছে।