নন্দীগ্রামে জিতলেন শুভেন্দু

সতেরাে রাউন্ড ভােটগণনার পর তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সেখানে জয়ী হয়েছেন বলে খবর আসে। কিন্তু সন্ধ্যা গড়াতেই জয় নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে।

Written by SNS Kolkata | May 3, 2021 10:39 am

শুভেন্দু অধিকারী (File Photo: IANS)

সতেরাে রাউন্ড ভােটগণনার পর তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সেখানে জয়ী হয়েছেন বলে খবর আসে। কিন্তু সন্ধ্যা গড়াতেই জয় নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। বলা হয়, সার্ভারে সমস্যার জেরে সঠিকভাবে কিছু জানা যাচ্ছে না। তার পরেই ভােটে শুভেন্দু অধিকারীর জয়ের খবর আসে। 

এ নিয়ে যােগাযােগ করা হলে তিনি বলেন, ‘১৬২২ ভােটে জিতেছি আমি।’ তারপর সাংবাদিক বৈঠকে নন্দীগ্রামে হেরে গিয়েছে বলে জানান মমতা। তিনি বলেন, ‘নন্দীগ্রাম যা রায় দেব, মাথা পেতে নেব।’ এর কিছু পরে টুইট করে তৃণমূলের তরফে জানানাে হয়, নন্দীগ্রামে গণনা এখনও চলছে। কোনও রকম জল্পনায় কান না দেওয়ার জন্যও অনুরােধ করা হয় ওই টুইটে। 

তবে নিজের হারলেও দলের জয়ের জন্য বাংলার মানুষকে কৃতজ্ঞতা জানিয়েছেন মমতা। তিনি বলেন, ‘বাংলার জয়ের জন্য সকলকে অভিনন্দন। বাংলার জয়, মানুষের জয়। বাংলা আজ ভারতকে বাঁচিয়েছে।’ 

নন্দীগ্রামের মানুষ যা করেছেন, ভাল করেছেন বলে অভিযােগ করেন তিনি। একই সঙ্গে ফলাফল নিয়ে এই বিভ্রান্তির বিরুদ্ধে আদালতে যাবেন বলে জানিয়েছেন মমতা। তার অভিযােগ, ‘আমার কাছে অভিযােগ রয়েছে, রায় ঘােষণার পর কারচুপি হয়েছে।’